1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কারাগারে বিএনপি নেতা আজিজুল বারী ও আকরামুল - প্রিয় আলো

কারাগারে বিএনপি নেতা আজিজুল বারী ও আকরামুল

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৫৮
Bnp 2 Leaders

আত্মসমর্পণের পর বিএনপির তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আকরামুল হাসান মিন্টুকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামানের আদালত এ আদেশ দেন। আসামিপক্ষের আইনজীবী মো. রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, রাজধানীর পৃথক তিন থানার নাশকতার মামলায় আজিজুল বারী হেলালের মোট ছয় বছরের সাজা হয়। এরমধ্যে পল্টন থানার মামলায় দুই বছরের সাজা এবং ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে এক মাসের সাজা দেয়া হয়। উত্তরা পূর্ব থানার মামলায় আড়াই বছরের সাজা এবং ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে এক মাসের সাজা দেয়া হয়। নিউমার্কেট থানার মামলায় আজিজুল বারীর দেড় বছরের সাজা দেন আদালত। এছাড়া, আকরামুল হাসান মিন্টুকে পল্টন থানার মামলায় দুই বছরের সাজা এবং ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে এক মাসের সাজা দেয়া হয়।

রায়ের সময় পলাতক থাকায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এসব মামলায় তারা আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।

শুনানি শেষে আদালত নিউমার্কেট থানার মামলায় আজিজুলের জামিন মঞ্জুর করেন। তবে তার অপর দুই মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এছাড়া, পল্টন থানার মামলায় আকরামুলের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠান আদালত।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x