1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
এবার জয়ার ভালোবাসার পরিবর্তন - প্রিয় আলো

এবার জয়ার ভালোবাসার পরিবর্তন

  • আপডেট সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৯৩
J Jahan Chowdhury

প্রিয় আলো ডেস্কঃ সৃজনশীল কর্মতৎপরতার অনন্য উদাহরণ ও বহুমুখী প্রতিভার অধিকারিণী লায়ন জয়া জাহান চৌধুরী। জয়া জাহান ৩০ অক্টোবর কক্সবাজারে জন্মগ্রহণ করেন। শৈশব কাটিয়েছেন পিতা-মাতা ও ভাই-বোনসহ সবার আদরে। পাঁচ ভাই-বোনের মধ্যে তিনি সর্ব কনিষ্ঠ। সামাজিক কাজের পাশাপাশি ছোটবেলা থেকেই লেখালেখি করেন লায়ন জয়া জাহান চৌধুরী।

Joya

তাঁর লেখা গান বাংলাদেশের সব জনপ্রিয় শিল্পীরাই গেয়েছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলেন ফাহমিদা নবী, শহীদ, কাজী শুভ, রাফি, প্রত্যয় খান, নির্ঝর, শশী, সাজিদ, এম. এস. রানা এবং আপনসহ অনেকে। সংগীত পরিচালক হিসেবে তাঁর সাথে কাজ করেছেন বিখ্যাত সুরকার পংকজ, রাজেশ, আরিফ, রাফি ও প্রত্যয় খান। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন মাদার তেরেসা গোল্ড মেডেলসহ নানা সম্মাননা ও পুরস্কার।

Valobasar Poriborton

২০১৭ সালে একুশে বইমেলায় তাঁর কাব্যগ্রন্থ ‘বন্ধুত্ব’ এবং ২০১৮ সালে ‘বাস্তব জীবন’ প্রকাশিত হয়েছিল। সমাজসেবা, বন্ধুদের সাথে আড্ডা, ভ্রমণ ও ফুটবল-ক্রিকেটসহ সব ধরনের খেলা তাঁর পছন্দ। সমাজ বাস্তবতা, সংস্কৃতি এবং ভবিষৎ প্রজন্মকে নিয়ে কাজ করতে উৎসাহী লায়ন জয়া জাহান চৌধুরী।

Joya Jahan Chowdhury

২০১৯ সালে তাঁর রচিত ‘মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনা’ ২০২২ সালের `রঙ্গিন প্রেম `উপন্যাস বের হয়”। এবার অমর একুশে বইমেলা ২০২৪ এ  “ভালোবাসার পরিবর্তন” উপন্যাস এসেছে। যা লেখিকার ষষ্ঠ বই। বইটি বের হয়েছে মিজান পাবলিশার্স থেকে। বইটিতে অনেক শিক্ষনীয় ব্যাপার আছে, অনেক তরুণ প্রজন্মের অনুপ্রেরণা এবং অসংখ্য মানুষের ভালোবাসা স্বরূপ এই বইটি প্রকাশিত হলো।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x