1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
৬ গোলের থ্রিলারে রিয়াল-ম্যানসিটির ড্র - প্রিয় আলো

৬ গোলের থ্রিলারে রিয়াল-ম্যানসিটির ড্র

  • আপডেট সময় বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৫০
Sp

উয়েফা চ্যাম্পিয়নস লিগের চলতি মৌসুমের শেষ আটের প্রথম লেগে স্প্যানিশ জায়ান্ট স্বাগতিক রিয়াল মাদ্রিদের বিপক্ষে ড্র নিয়ে মাঠ ছেড়েছে ম্যানসিটি। মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে প্রথম লেগের ম্যাচে ৩-৩ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ এবং ম্যানচেস্টার সিটি।

বার্নাব্যুতে এদিন ম্যাচের গতিপথ বুঝে ওঠার আগেই ফ্রিকিকে আচমকা গোল খেয়ে বসে রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় মিনিটেই গোল করে সিটিজেনদের এগিয়ে নেন সিলভা। তবে দ্রুতই ম্যাচে ফেরে রিয়াল মাদ্রিদ। ১২তম মিনিটে দুর্দান্ত গোলে রিয়ালকে সমতায় ফেরান কামাভিঙ্গা। তার জোরালো শট সিটির খেলোয়াড় রুবেন ডায়াজের গায়ে লেগে বল জালে জড়ায়। পরের মিনিটেই রদ্রিগোর সোলো মাস্টার পিসে ২-১ গোলের লিড নেয় রিয়াল। প্রথমার্ধে দু’দলের আক্রমণের ধারা অব্যাহত থাকলেও আর গোল পায়নি কেউই।

দ্বিতীয়ার্ধে আক্রমণ আর পাল্টা আক্রমণে আরও জমে ওঠে লড়াই। ভিনি-রদ্রিগোর কাউন্টারের বিপরীতে ফোডেন-গ্রিলিসদের জমাট আক্রমণে টান টান উত্তেজনা ছিল খেলার পুরোটা সময়। ম্যাচের ৬৫তম মিনিটে মাদ্রিদের ডি বক্সের বাইরে থেকে ফিল ফোডেনের দূরপাল্লার শটে সমতা আনে ম্যানচেস্টার সিটি। এরপর ম্যাচের গতি কমিয়ে মাঠে নিজেদের আধিপত্য বাড়িয়ে নিয়ে ৭০ মিনিটে লিড নেয় ম্যানসিটি। এ সময় সিটি তারকা জোকো ভারদিয়োলের গোলার মতো শট দ্বিতীয় বারের কোন ঘেষে আছড়ে পড়ে রিয়ালের জালে। ৩-২ এ এগিয়ে যায় গার্দিওয়ালার শিষ্যরা।

খেলার ৭৯ মিনিটে তৃতীয় গোলের দেখা পায় রিয়াল মাদ্রিদ। এ সময় বাম প্রান্ত দিয়ে ক্ষিপ্র গতিতে সিটির রক্ষণে হানা দেন ভিনিসিয়াস জুনিয়র। শেষ মুহূর্তে বাম প্রান্ত থেকে তার করা ক্রসে ডান পায়ের দুর্দান্ত সাইড ভলিতে গোল করে রিয়ালকে সমতায় ফেরান ভালভার্দে। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ড্রতেই সন্তুষ্ট থাকতে হয়েছে দুই দলকে। আগামী ১৭ এপ্রিল সিটির মাঠে হবে ফিরতি লেগের লড়াই।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x