1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
২ দিনে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার আয় ১৬০ কোটি রুপি - প্রিয় আলো

২ দিনে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার আয় ১৬০ কোটি রুপি

  • আপডেট সময় রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯১
Brahmastra Ranbir 2209111131

রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। মুক্তির আগে সিনেমাটি নিয়ে নানা নেতিবাচক প্রচার হলেও বক্স অফিসে এটির জয়রথ ছুটছেই।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, দ্বিতীয় দিনে শুধু হিন্দি বক্স অফিস থেকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার আয় ৩৫.৫০ কোটি রুপি। এদিন অন্য বক্স অফিস থেকে আরো ৬ কোটি রুপি আয় করেছে এই সিনেমা। এর আগে, মুক্তির প্রথম দিন হিন্দি বক্স অফিসে ৩৫.৭৫ কোটি রুপি আয় করে এটি। অন্য বক্স অফিস থেকে যোগ করে আরও ৪.৫-৫ কোটি রুপি। প্রথম দিন শেষে সিনেমাটির বিশ্বব্যাপী আয় ছিল ৭৬ কোটি রুপি। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সিনেমাটির পরিচালক আয়ান মুখার্জি জানিয়েছেন, দুই দিনে বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ১৬০ কোটি রুপি।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মোট তিনটি অংশে মুক্তি দেওয়া হবে। প্রথমটির নাম ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান- শিবা’। গত ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়া সিনেমাটিতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করেছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। অতিথি চরিত্রে সুপারস্টার শাহরুখ খানকেও দেখা গেছে। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় মুক্তি পেয়েছে এই সিনেমা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x