1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
২৫০ চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে আ.লীগ - প্রিয় আলো

২৫০ চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে আ.লীগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০১৬
  • ১৯৬
55

55নিজস্ব প্রতিবেদক :  ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে ২৫০ জন চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। বুধবার রাতে সন্ধ্যা থেকে রাত পর্যন্ত গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের বৈঠকে এ প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়। বৈঠকে জাতীয় সম্মেলনের তারিখ চূড়ান্ত করতে ১৯ ফেব্রুয়ারি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক হতে পারে। বৈঠকে উপস্থিত সূত্র রাইজিংবিডিকে এসব তথ্য জানান।

 

নেতারা জানান, এর আগে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের তারিখ ২৮ মার্চ চূড়ান্ত করা হয়েছিল। কিন্তু পরবর্তীতে ইউপি নির্বাচনের কারণে সম্মেলনের তারিখ পেছাতে সম্মতি দেন দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ লক্ষে পুনরায় সম্মেলনের তারিখ চূড়ান্তে আগামী ১৯মার্চ দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে ডাকার নির্দেশ দিয়েছেন তিনি।

 

সূত্র জানায়, তৃতীয় ধাপের ৭১২ টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চূড়ান্ত করার জন্য বৈঠকটি ডাকা হয়। শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দা সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, শেখ ফজলুল করিম সেলিম, সৈয়দ আশরাফুল ইসলাম, ওবায়দুল কাদের, কাজী জাফরউল্লাহ, মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, রাশিদুল আলম, ফারুক খান, আবদুস সোবহান গোলাপ।

 

৭১২ টি ইউনিয়নের মধ্যে প্রায় ২৫০ টি ইউনিয়নে দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। বাকি ইউনিয়নে মনোনয়ন যাচাই বাছাইয়ের জন্য বৈঠক মূলতবি করে আগামী শুক্রবার বৈঠকের পরবর্তী অধিবেশন ডাকা হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x