1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
হেরোইনসহ আটক আ.লীগ নেতার ভাতিজা - প্রিয় আলো

হেরোইনসহ আটক আ.লীগ নেতার ভাতিজা

  • আপডেট সময় শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১১২
Resize 350x230x0x0 Image 197839 1667656453

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় তাড়াশ ভবানি সুপার মার্কেটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গ্রেপ্তার হওয়া মিঠুন কর্মকার (২৫) উপজেলার গোপাল কর্মকারের ছেলে ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের ভাতিজা।

স্থানীয়রা জানান, মিঠুন কর্মকার দীর্ঘদিন যাবত মোটরসাইকেল মেকানিকের কাজের আড়ালে তাড়াশসহ বিভিন্ন এলাকায় হেরোইনসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছিল। তার আপন চাচা প্রভাবশালী আওয়ামী লীগ নেতা হওয়ায় মিঠুন প্রশাসনসহ কাউকেই তোয়াক্কা করতো না। দেদারছে বিক্রি করতো বিভিন্ন ধরনের মাদক।

স্থানীয়রা আরও জানান, তাড়াশ উপজেলাজুড়ে জনশ্রুতি রয়েছে, আওয়ামী লীগ নেতা সঞ্জিত কর্মকারই তার ভাতিজা মিঠুনকে দিয়ে বিভিন্ন এলাকায় লোক মারফত মাদক বিক্রি করে। অবৈধ মাদক ব্যবসার টাকা দিয়ে আলিশান বাড়ি নির্মাণ করেছেন সঞ্জিত কর্মকার। গড়েছেন ব্যাংক ব্যালেন্স, ক্রয় করেছেন বিপুল পরিমাণ জমি।

তাড়াশ থানার উপ-পরিদর্শক (এস. আই) আব্দুস সালাম এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে তাড়াশ ভবানি সুপার মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১ গ্রাম হেরোইন বিক্রিকালে মিঠুন কর্মকারকে আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় মিঠুন কর্মকারকে আসামী দেখিয়ে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x