1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
হত্যার প্রতিবাদে পাবনা জেলা প্রশাসকের বারাবর স্মারকলিপি প্রদান … - প্রিয় আলো

হত্যার প্রতিবাদে পাবনা জেলা প্রশাসকের বারাবর স্মারকলিপি প্রদান … 

  • আপডেট সময় শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২২৫
Stock Vector Business People Chain 2859208

 

পাবনা পৌরসভার ০২ নং ওয়ার্ডের ছাত্রলীগ নেতা আরিফুল হক সাগর হত্যার প্রতিবাদে এবং অবিলম্বে আসামীদের গ্রেপ্তারের দাবিতে পাবনা জেলা প্রশাসকের বারাবর এবং পাবনা প্রেসক্লাবে স্মারকলিপি প্রদান করা হয়।

গত ০৪-০১-২০১৮ইং তারিখ সন্ধ্যা ৬:০০ টার সময় ঘোষপাড়াস্থ কুখ্যাত সন্ত্রাসীগণ পাবনা পৌরসভার ০২ নং ওয়ার্ডের তরুন ছাত্রলীগ নেতা আরিফুল হক সাগরকে নির্মমভাবে হত্যা করে। পরে সাগরের মা বাদী হয়ে পাবনা থানায় উক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়েরের ২৬ দিন পার হয়ে গেলেও কোনো আসামী গ্রেপ্তার করতে পারেনি প্রশাসন, অথচ আসামীগণ প্রকাশ্যে নাকের ডগায় ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ করেছেন সাগরের মা ও স্থানীয় সাধারন জনগন।

ক্ষমতাশীল সরকার দলীয় নেতার এমন নির্মম হত্যাকান্ডের পরেও যদি আইনশৃঙ্খলা বাহিনী যথাযথ ভূমিকা এত দিনেও নিতে না পারেন, তাহলে সাধারণ জনগনের নিরাপত্তা প্রশ্নবিদ্ধ বলে স্থানীয় জনগন তাদের আতঙ্কিত মতামত ব্যক্ত করেছেন।

শুধু তাই নয়, উক্ত সন্ত্রাসীগণ লগ বাবু জুয়েল, আসাম, স্বপন ও পৌর কমিশনার কাওছারকে হত্যা করে। এতেও থেমে নেই এই দুর্ধর্ষ সন্ত্রসীরা। সেনাবাহিনীর কর্মকর্তার বাসভবন ভাংচুর ও লাঞ্চিত করা, কফিল উদ্দিন মিজানকে হত্যার চেষ্টা করা, জেলে পাড়ার জনিকে পঙ্গু করা, ঘোষপাড়ার আলালকে পঙ্গু করা এবং দিলালপুরের নিপুনকে হত্যা চেষ্টা সহ অগণিত মামলার আসামী এসব সন্ত্রাসীগন ।

এত অপরাধ করার সুস্পষ্ট অভিযোগ থাকলেও, কেন তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছেনা; সে মর্মে স্মারকলিপি প্রদান করেন পাবনা পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: রিয়াজুল ইসলাম, আলহাজ্ব এডভোকেট গোলাম হাসনায়িন, আলহাজ্ব সলিমুল্লাহ বাবু এবং এডভোকেট রেজাউল করিম, স্থানীয় জনগন ও আসমীর পরিবারবর্গ ।

এস আই শাকিল (রাজশাহী ব্যুরো)

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x