1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সড়ক দুর্ঘটনায় ত্রিশালের ইউএনও নিহত - প্রিয় আলো
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় ত্রিশালের ইউএনও নিহত

  • আপডেট সময় বুধবার, ৩০ মার্চ, ২০১৬
  • ১৯৩
8
8

সড়ক দুর্ঘটনায় নিহত রাশিদুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশিদুল ইসলাম সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

 

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় মোটরসাইকেল ও বাসের সঙ্গে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। রাশিদুল ইসলামের বাড়ি গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায়।

জানা গেছে, ভূমি অফিসের কর্মচারী নসর উদ্দিন মোটরসাইকেলে করে সরকারি কাজে ত্রিশাল থেকে যাওয়ার পথে বৈলর নামক স্থানে ত্রিশালগামী পদ্মা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশিদুল ইসলাম ও নাসের আহমেদ গুরুতর আহত হন। পরে আহত উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশিদুল ইসলামকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসাপাতলে ভর্তি করা হয়। ভর্তির কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। আহত নসর উদ্দিনকে কমিউনিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, পদ্মা গেটলক বাসটি ত্রিশাল থেকে ময়মনসিংহ যাচ্ছিল। পথে বাসটি পেছন থেকে মটরসাইকেল আরোহীদ্বয়কে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছেন।

 

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ, পুলিশ সুপার মঈনুল হকসহ জনপ্রতিনিধি ও সহকর্মীরা হাসাপাতালে ছুটে যান।

 

অন্যদিকে নিহত রাশিদুল ইসলামের প্রথম জানাজা নামাজ রাত ১০টায় ত্রিশাল নজরুল কলেজ মাঠে সম্পন্ন হয়েছে। তার জানাজায় শত শত মানুষ অংশগ্রহণ করেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x