1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
স্কুল-কলেজে খেলার পরিবেশ নিশ্চিতের নির্দেশ প্রধানমন্ত্রীর - প্রিয় আলো

স্কুল-কলেজে খেলার পরিবেশ নিশ্চিতের নির্দেশ প্রধানমন্ত্রীর

  • আপডেট সময় শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ২২
438203882 452415340514688 6877861543245030868 N

দেশের সকল স্কুল-কলেজে খেলাধুলার পরিবেশ নিশ্চিতের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের খেলাধুলার পরিবেশের ওপরেও গুরুত্বআরোপ করেন তিনি। বললেন, প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে।

আজ শনিবার (২০ এপ্রিল) বিকেলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা গোল্ডকাপের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, দেশের গণ্ডি পেরিয়ে ছেলে-মেয়েরা বিদেশেও মাতৃভূমির সম্মান রাখছে। বিশেষ করে সাফ চ্যাম্পিয়নশিপে মেয়েরা দেশের সুনাম আরও বাড়িয়েছে। ফুটবলসহ দেশীয় সব খেলাকেই গুরুত্ব দিতে হবে।

প্রধানমন্ত্রী আরও বলেন, খেলাধুলার প্রতি ছেলে-মেয়েদের আরও বেশি অনুরাগী করতে চেষ্টা করেছি। খেলাধুলা মানুষের শারীরিক ও মানসিক শক্তি যোগায়। এছাড়াও খেলাধুলা মানুষকে নিয়মানুবর্তিতা, আনুগত্য শেখায়। এর পাশাপাশি দেশপ্রেমেও উদ্বুদ্ধ করে।

বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে জামালপুরের মাদারগঞ্জের চরগোলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়। রানারআপ হয়েছে রংপুরের মিঠাপুকুরের তালিমগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়।

আর বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে লালমনিরহাটের পাটগ্রামের টেপুরগাড়ি বি কে সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রানারআপ হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x