1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সৌদিতে গেলেই বিলাসবহুল বাড়ি রোনালদোর - প্রিয় আলো

সৌদিতে গেলেই বিলাসবহুল বাড়ি রোনালদোর

  • আপডেট সময় শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৬৫
F1671731202

বিশ্বকাপের মাঝে হঠাৎ ক্লাবহীন হয়ে পড়ছে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে চ্যাম্পিয়ন্স লিগ খেলা যা মিস না করেন করেন ইউরোপের ক্লাবগুলোর সাথে কথা বলেছেন তিনি। তবে ইউরোপের এলিট শ্রেণীর ক্লাবগুলোর কাছে ৩৭ বছর বয়সী এ তারকার জন্য ভাবাচ্ছে। এমন পরিস্থিতিতে রোনালদোকে দলে টানার জন্য উদ্গ্রীব হয়ে বসে আছে সৌদি আরবের ক্লাব আল নাসের।

সৌদির ক্লাব থেকে রেকর্ড পরিমাণ অর্থের প্রস্তাব এসেছে ক্রিস্টিয়ানো রোনালদোর সামনে। ২২০ মিলিয়ন ইউরোতে পর্তুগিজ তারকাকে দলে টানতে চায় আল নাসের। আর এই প্রস্তাবে রাজি হয়ে রোনালদো যদি সত্যিই সৌদিতে যান, তবে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার বনে যাবেন তিনি। তবুও বাধ রোনালদোর। নিজেকে সম্পূর্ণ প্রস্তুত করে ইউরোপের কোনো ক্লাবেই যাবেন তিনি।

এবার তাই আল নাসের তাই অন্য প্রস্তাব নিয়ে হাজির রোনালদোর সামনে। আল নাসেরে যোগদান করলে দলের পক্ষ থেকেই মস্ত এক বিলাসবহুল বাড়ি পাবেন তিনি।

সৌদি আরবের রাজধানী রিয়াদ শহরে অবস্থিত বাড়িটির মূল্য ১২.২ মিলিয়ন। মরুভূমির শহরে হলেও বাড়িটিতে রোনালদো পরিবারের জন্য থাকছে আধুনিক সকল সুযোগ সুবিধা।

আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত বাড়িটিতে থাকবে একটি অলিম্পিক সাইজের সুইমিং পুল।

শীততাম নিয়ন্ত্রিত বাড়িটিতে থাকবে ৫০ ডিগ্রি সেলসিয়াসে আগুন পোহানোর যন্ত্র। এছাড়া বাড়িটির গেটেও থাকছে বিরাট কারুকার্যের ছোঁয়া। তবে বাড়ির সামনের অংশের পুরো জায়গাটাই বানানো হয়েছে ইসলামিক নিয়ম অনুসারে।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x