1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সুপার টেনে বাংলাদেশ অনেকেরই আতঙ্ক - প্রিয় আলো

সুপার টেনে বাংলাদেশ অনেকেরই আতঙ্ক

  • আপডেট সময় সোমবার, ১৪ মার্চ, ২০১৬
  • ১৮১
Sports1457938060
Sports1457938060

উল্লসিত টিম বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট : সুপার টেনে বাংলাদেশ বোধ হয় অনেকেরই আতঙ্ক। ওমান-বাংলাদেশ ম্যাচ চলাকালে রবিচন্দ্রন অশ্বিন যে টুইট বার্তা দেন এবং আজ আনন্দবাজার যে রিপোর্ট প্রকাশ করেছে তাতে বাংলাদেশকে অনেকেরই ইর্ষার কারণ বলেই প্রতিভাত হয়।

আনন্দবাজার অনেকটা পাকদের উসকে দিয়ে লিখেছে, ‘হাতেগরম এশিয়া কাপের একটা হাইভোল্টেজ ম্যাচ হারের বদলাই নয়, এক জোড়া ওই রকম হারের শোধ নেওয়ার সুযোগ পাকিস্তানের সামনে এ সপ্তাহে ইডেনে! বিশ্বকাপ টি-টোয়েন্টিতে। শনিবার ভারত-পাক তো থাকছেই। তার তিন দিন আগে বুধবার ক্রিকেটের নন্দনকাননে চূড়ান্ত হয়ে থাকল পাকিস্তান বনাম বাংলাদেশ লড়াইও। যে দু’দেশের কাছেই হারায় গত মাসে ঢাকায় টি-টোয়েন্টি এশিয়া কাপ থেকে ছিটকে পড়তে হয়েছিল শাহিদ আফ্রিদিদের।’

আনন্দবাজারের এ মন্তব্যে নিজেদের চেয়ে বাংলাদেশকেই যেন দেখিয়ে দেওয়া হচ্ছে বলেই মনে হচ্ছে।

আবার ওমান-বাংলাদেশ ম্যাচ চলাকালে রবিচন্দ্রন অশ্বিন টুইটে মন্তব্য করেন- বাংলাদেশকে জয়ী হলে বাংলাদেশের  মানুষ খুশি হবে, আর ওমান জয়ী হলে বিশ্ব খুশি হবে।

অন্যদিকে পাকিস্তানের জনপ্রিয় পত্রিকা ‘ডন’ বাংলাদেশ সুপার টেনে যাওয়ার খবরটিই এড়িয়ে গেছে।

উল্লেখ্য, রবিবার বিশ্বকাপের প্রথম রাউন্ডে নিজেদের গ্রুপের শেষ ম্যাচে বৃষ্টি আইনে ওমানকে ৫৪ রানে হারিয়ে মাশরাফি মর্তুজারা সুপার টেনে ওঠার সঙ্গে সঙ্গে ঠিক হয়ে গেল, বুধবার ইডেনের লাইন আপ। বাংলাদেশ ম্যাচ দিয়েই শুরু হচ্ছে আফ্রিদিদের কাপ-অভিযান।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x