1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সুখবর দিলো পূর্ণিমা - প্রিয় আলো

সুখবর দিলো পূর্ণিমা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৭
Purnima

দিলারা হানিফ পূর্ণিমা ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা। সবর্শেষ২১ জুলাই বিয়ের খবর সামনে এনে আলোচনায় আসেন তিনি।

তখন নায়িকা জানান, গত ২৭ মে তিনি আবারও বিয়ে করেছেন। তার নতুন বরের নাম আশফাকুর রহমান রবিন। তিনি একটি বহুজাতিক কোম্পানিতে মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

বিয়ের পর এতদিন স্বামীকেই সময় দিয়েছেন পূর্ণিমা। সেরেছেন হানিমুনও। তবে অনেক দিন ধরে নতুন কোনো সিনেমায় যুক্ত হচ্ছিলেন না ‘হৃদয়ের কথা’র নায়িকা।

ভক্তদের জন্য সুখবর হলো, আবারও নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা। সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমার নাম ‘আহারে জীবন’। নির্মাণ করবেন খ্যাতিমান পরিচালক ছটকু আহমেদ।

জানা যায়, বুধবার (৭ সেপ্টেম্বর) পূর্ণিমা এই সিনেমায় কাজের জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন। সিনেমাটিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করবেন ফেরদৌস। আরও অভিনয় করবেন ওমর সানি, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, শাহনূর, সুব্রহ প্রমুখ।

জানা গেছে, করোনাকালীন একটি গল্পকে ঘিরে নির্মিত হবে ‘আহারে জীবন’। আগামী ১৬ অক্টোবর থেকে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এ সিনেমার শুটিং শুরু হবে।

উল্লেখ্য, সর্বশেষ নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ এবং ‘জ্যাম’ সিনেমায় অভিনয় করেছেন পূর্ণিমা। দুটি সিনেমাই মুক্তির অপেক্ষায় রয়েছে। তার মধ্যেই ‘আহারে জীবন’ সিনেমায় যুক্ত হলেন নায়িকা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x