1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সাকিব আবাহনীতে, মুস্তাফিজ মোহামেডানে - প্রিয় আলো

সাকিব আবাহনীতে, মুস্তাফিজ মোহামেডানে

  • আপডেট সময় সোমবার, ১১ এপ্রিল, ২০১৬
  • ১৬৪
009
009

সাকিল আল হাসান ও মুস্তাফিজুর রহমান

ক্রীড়া প্রতিবেদক :  আইকন ও ‘এ’ প্লাস শ্রেণির খেলোয়াড়দের মধ্যে সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান অবিক্রীত! ভাবা যায় দেশের সেরা এ দুই তারকা দল পাবেন না ঢাকা প্রিমিয়ার লিগে। তাদের সঙ্গে আছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা মোহাম্মদ মিঠুন।

 

আইকন ও ‘এ’ প্লাস শ্রেণির প্রথম রাউন্ডে ১২ ক্লাবের কেউই সাকিব, মুস্তাফিজকে নিতে কোনো আগ্রহ দেখায়নি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ব্যস্ত থাকবেন বলে তাদেরকে কেউই দলভুক্ত করার আগ্রহ দেখায়নি।

কিন্তু ‘প্লেয়ার ড্রাফট’ কমিশনার বিসিবির সহ-সভাপতি মাহবুব আনাম যখন বললেন,‘সুপার লিগ থেকে সাকিব ও মুস্তাফিজকে পাওয়া যেতে পারে’ তখনই নড়েচড়ে বসলেন ক্লাব কর্তারা।

 

দ্বিতীয় রাউন্ডের জন্যে মাত্র ৩ ক্রিকেটারের বিপরীতে ৯ ক্লাব লটারিতে অংশ নেয়। লটারিতে জয়ী হন বিসিবির পরিচালক জালাল ইউনুস, যিনি আবাহনী লিমিটেডের ভাইস চেয়ারম্যান। এরপর জয়ী হয় লিজেন্ডস অব রূপগঞ্জ ও মোহামেডান।

 

আবাহনী লিমিটেড শুরুতেই সাকিব আল হাসানকে দলভুক্ত করে। দ্বিতীয় কলে মোহাম্মদ মিঠুনকে দলে নেয় রূপগঞ্জ। সবার শেষে দল পান মুস্তাফিজুর রহমান। তাকে নেয় মোহামেডান স্পোর্টিং ক্লাব।

 

ঢাকা প্রিমিয়ার লিগে গত বছর লিজেন্ডস অব রূপগঞ্জে খেলেছিলেন সাকিব আল হাসান। ৮ ম্যাচে বল হাতে নিয়েছিলেন ১৩ উইকেট, ব্যাট হাতে করেছিলেন ২২২ রান। মুস্তাফিজুর রহমান খেলেছিলেন আবাহনী লিমিটেডে। ৫ ম্যাচে নিয়েছিলেন ১২ উইকেট।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x