1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
০৮ হাজার মেজবানের জন্য ০৮টি গরু ০৯লাখ টাকায় কিনেছে সাইফ পাওয়ারটেক লিমিটেড, বন্দরজুড়ে উৎসবের আমেজ - প্রিয় আলো

০৮ হাজার মেজবানের জন্য ০৮টি গরু ০৯লাখ টাকায় কিনেছে সাইফ পাওয়ারটেক লিমিটেড, বন্দরজুড়ে উৎসবের আমেজ

  • আপডেট সময় বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮
  • ৩১৫
Fgv

ছবিঃ সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

বিশেষ প্রতিবেদক, জে. জাহান চৌধুরীঃ চট্টগ্রাম বন্দরের ১৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাইফ পাওয়ারটেক লিমিটেড (চট্টগ্রাম বন্দরের টার্মিনাল অপারেটর কোম্পানি) মেজবানের আয়োজন করেছে।

চট্টগ্রাম নগরীর হালিশহর আগ্রাবাদ এক্সেস রোডের সিটি হলে এ মেজবান অনুষ্ঠিত হবে ২৫ এপ্রিল বুধবার দুপুরে।
আট হাজার মানুষের এ আয়োজনের জন্য নয় লাখ টাকায় ৮টি গরু কেনা হয়েছে বলে জানা গেছে। ভিন্ন ধর্মাবলম্বীদরে জন্য রয়েছে খাসির ব্যবস্থা। এমন আয়োজনে যেন পাল্টে গেছে পুরো চট্টগ্রাম বন্দরের মৌন চিত্র। বিরাজ করছে উৎসবের আমেজ।

এ প্রসঙ্গে কথা হয় সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিনের সাথে। এমন আয়োজনে সাইফ পাওয়ারটেক গর্বিত এবং আনন্দিত বলেও জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক। সম্প্রতি অনুষ্ঠিত চট্টগ্রামের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর জেয়াফতের দুর্ঘটনার কথা স্মরণ করিয়ে দিলে তিনি বলেন, দশ বছর ধরে এ আয়োজন করা হচ্ছে। মহান আল্লাহর অশেষ কৃপায় এ পর্যন্ত কোন ধরনের সমস্যা দেখা দেয়নি। প্রতিবছর নিরাপত্তা ও শৃঙ্খলার ক্ষেত্রে রাখা হয় সকল প্রস্তুতি। দশ বছরের অভিজ্ঞতার আলোকে এবারের আয়োজনে থাকবে আরো বেশি সতর্ক দৃষ্টি।

উল্লেখ্য, সাইফ পাওয়ারটেক চট্টগ্রাম বন্দরের সব চেয়ে বড় টার্মিনাল অপারেটর প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানকে ঘিরে বিভিন্ন সময় দেখা দেয় নানা আলোচনা-সমালোচনার ঝড়। দেশের ক্রীড়া ক্ষেত্রেও কৃতিত্বের সাথে  গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে সাইফ পাওয়ারটেক। এমন সফল প্রতিষ্ঠানই হতে পারে দেশের বেকার সমস্যা দূরীকরণে অন্যতম ধারক-বাহক, এমনটাই মনে করছেন অনেকেই।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x