1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সাংবাদিক নাদিম হত্যা : আরও এক আ.লীগ নেতা বহিষ্কার - প্রিয় আলো

সাংবাদিক নাদিম হত্যা : আরও এক আ.লীগ নেতা বহিষ্কার

  • আপডেট সময় শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৭১
Nadim

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরও এক আওয়ামী লীগ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৭ জুলাই) দুপুরে সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বজলুর রশিদ ও সাধারণ সম্পাদক চাঁন মিয়ার (ভারপ্রাপ্ত) সই করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বহিষ্কার হওয়া ব্যক্তির নাম মো. আন্দোলন সরকার। তিনি উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১৪ জুন সাংবাদিক নাদিমের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে হত্যা করা হয়। এতে গণমাধ্যমে মো. আন্দোলন সরকারের জোরালোভাবে উঠে আসে। ফলে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ায় তাকে সাধুরপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়। এ ছাড়া কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা জানতে সাত কর্মদিবসের মধ্যে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ জুন রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে জামালপুরের বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় নাদিমের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। পরে তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার তার মৃত্যু হয়। নিহত সাংবাদিক বাংলানিউজ টোয়েন্টিফোরের জামালপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

নাদিমের স্ত্রী মনিরা বেগমের অভিযোগ, সংবাদ প্রকাশের জেরে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর লোকজন নাদিমের ওপর হামলা চালান।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x