1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সরে দাঁড়ালেন শহীদ আফ্রিদি - প্রিয় আলো

সরে দাঁড়ালেন শহীদ আফ্রিদি

  • আপডেট সময় রবিবার, ৩ এপ্রিল, ২০১৬
  • ১৭৩
013
013

শহীদ আফ্রিদি

ক্রীড়া ডেস্ক : টি-টােয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পর ব্যাপক সমালোচনার মুখে পড়েন পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক শহীদ আফ্রিদি।

 

অবশেষে রোববার সিদ্ধান্তটি নিয়েই নিলেন তিনি। অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছেন বুম বুম আফ্রিদি। অধিনায়কত্ব ছাড়লেও খেলা চালিয়ে যাবেন তিনি।

 

পদত্যাগের বিষয়ে আফ্রিদি বলেন, ‘আমি আজ পাকিস্তান ও সমগ্র বিশ্বে আমার ভক্তদের জানাতে চাই যে, পাকিস্তান টি-টোয়েন্টি দলের অধিনায়কের পদ থেকে স্বেচ্ছায় সরে দাঁড়াচ্ছি। আমি আরো জানাতে চাই, ইনশাআল্লাহ আমি দেশের হয়ে খেলা চালিয়ে যাব।’

 

এশিয়া কাপের পর টি-টোয়েন্টি বিশ্বকাপেও সুবিধা করতে পারেনি পাকিস্তান। এশিয়া কাপে তারা চার ম্যাচে মাত্র দুটিতে জয় পায়। ব্যর্থ হয় ফাইনালে যেতে। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনে মাত্র ১টি ম্যাচে জয় পায় আফ্রিদির দল। বিদায় নেয় বিশ্বকাপ থেকে। এর পরই ব্যাপক সমালোচনার সম্মুখীন হন আফ্রিদি ও কোচ ওয়াকার ইউনিস।

 

কোচ ওয়াকার ইউনিস ও ম্যানেজার ইন্তেখাব আলমও তাদের প্রতিবেদনে ৩৬ বছর বয়সি আফ্রিদির অধিনায়কত্বের সমালোচনা করেন। সেখানে কোচ উল্লেখ করেন, ভারতের বিপক্ষের ম্যাচে আফ্রিদি সুনির্দিষ্ট কোনো সিদ্ধান্ত নিতে পারেননি। একই পরিস্থিতি ছিল নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষের ম্যাচেও।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x