1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘সরকার মানুষকে জিম্মি করে ক্ষমতা সুদৃঢ় করতে মরিয়া’ - প্রিয় আলো

‘সরকার মানুষকে জিম্মি করে ক্ষমতা সুদৃঢ় করতে মরিয়া’

  • আপডেট সময় বুধবার, ৩০ মার্চ, ২০১৬
  • ২০২
Hgrds

নিজস্ব প্রতিবেhgrdsদক : বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান শাসকগোষ্ঠী গণতন্ত্রের বিরুদ্ধে গিয়ে দেশের মানুষকে জিম্মি করে রাষ্ট্রীয় ক্ষমতা সুদৃঢ় করতে মরিয়া হয়ে উঠেছে।

যশোরে বিএনপি নেতাকে কুপিয়ে হত্যার ঘটনায় এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন। দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এ বিবৃতি মঙ্গলবার রাতে সংবাদ মাধ্যমে পাঠানো হয়।

বিবৃতিতে তিনি বলেন, দেশব্যাপী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের সন্ত্রাসী তৎপরতা এখন তুঙ্গে।

তিনি অভিযোগ করে বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যায় যশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়ন বিএনপি’র যুগ্ম সম্পাদক ও পাঁচ নম্বর ওয়ার্ড বিএনপি’র সভাপতি ইদ্রিস আলীকে আওয়ামী দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। তিনি সারাদেশে এ ধরনের নৃশংস হামলা ও বিএনপি নেতাকর্মীদের হত্যা করার কথা উল্লেখ করে তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানান।

মির্জা ফখরুল বলেন, বর্তমান ভোটারবিহীন সরকার দেশব্যাপী চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজ দলীয় প্রার্থীর পদগুলো ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে বিএনপি প্রার্থী ও সমর্থকদের ওপর হামলা চালাচ্ছে। যেভাবে হত্যাকান্ড সংঘটিত করে চলেছে তাতে আওয়ামী লীগের প্রতিহিংসাপরায়ন ও দানবীয় চরিত্র জাতির সামনে আরো বেশি মাত্রায় স্পষ্ট হচ্ছে। ঘৃণ্য, বর্বর ও ন্যাক্কারজনক হামলা ও হত্যাকান্ডের বিরুদ্ধে ধিক্কার জানানোর ভাষা আমাদের জানা নেই। এ ধরনের সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেশের মানুষের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোন গত্যন্তর নেই।

তিনি সন্ত্রাসীদের হাতে নিহত ইদ্রিস আলীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। একই সঙ্গে ইদ্রিস আলীর হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x