1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
শেয়ারবাজারে দরপতনে সূচক ৬ হাজার পয়েন্টের নিচে - প্রিয় আলো

শেয়ারবাজারে দরপতনে সূচক ৬ হাজার পয়েন্টের নিচে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৯৯
111 2207280948

দেশের শেয়ারবাজারে ক্রমাগত দরপতনে সপ্তাহের শেষ দিন বৃহস্পতিবার (২৮ জুলাই) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) প্রধান সূচক ৬ হাজার পয়েন্টের নিচে নেমেছে। এদিন অধিকাংশ কোম্পানির শেয়ার ও ইউনিটের দাম কমেছে। সূচকের পাশাপাশি কমেছে লেনদেনের পরিমাণও।

বাজার পর্যালোচনায় দেখা গেছে, ডিএসইতে প্রধান সূচক ডিএসইএক্স ৫৭ পয়েন্ট পতনের পর ৫ হাজার ৯৮০ পয়েন্টে অবস্থান করছে। এছাড়াও ডিএসই শরীয়াহ সূচক ১১ পয়েন্ট কমে ১ হাজার ৩০৮ পয়েন্টে, ডিএস৩০ সূচক ১৭ পয়েন্ট কমে ২ হাজার ১৪৫ পয়েন্টে দাঁড়িয়েছে।

ডিএসইতে ৩৮০টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এর মধ্যে দর পতন হয়েছে ৩৩৩টির, দর বেড়েছে ২৫টির এবং অপরিবর্তিত রয়েছে ২২টির দাম।

ডিএসইতে মোট ৪৪১ কোটি ৭৭ লাখ টাকা লেনদেন হয়েছে। আগের দিন লেনদেন হয়েছিল ৭৭৮ কোটি ৪৩ লাখ টাকা।

অপর শেয়ারবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) প্রধান সূচক সিএসসিএক্স ১২২ পয়েন্ট কমে অবস্থান করছে ১০ হাজার ৫৪২ পয়েন্টে, সিএসইর সার্বিক সূচক সিএএসপিআই ২০৪ পয়েন্ট কমে ১৭ হাজার ৫৯৭ পয়েন্টে এবং সিএসই৩০ সূচক ১৪৫ পয়েন্ট কমে ১২ হাজার ৯৬৬ পয়েন্টে রয়েছে।

সিএসইতে ২৭১টি কোম্পানির শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে। এরমধ্যে দর বেড়েছে ১৭টির, কমেছে ২৪০টির এবং অপরিবর্তিত আছে ১৪টির। দিন শেষে সিএসইতে ১১ কোটি ১১ লাখ টাকার শেয়ার ও ইউনিট লেনদেন হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x