1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
শিশু হাসপাতালের দুই আনসার সদস্য গ্রেপ্তার, উৎকোচ দাবির অভিযোগ - প্রিয় আলো

শিশু হাসপাতালের দুই আনসার সদস্য গ্রেপ্তার, উৎকোচ দাবির অভিযোগ

  • আপডেট সময় শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ১০৯
Shishu Hospital

মামুন ইসলাম, ঢাকা:

রাজধানীর শেরে বাংলা নগর থানার শিশু হাসপাতালে রোগীর স্বজনদের ওপর হামলার অভিযোগ উঠেছে আনসার সদস্যদের বিরুদ্ধে। এই ঘটনায় কয়েকজনকে আটক করেছে পুলিশ।

শনিবার ১৬ মার্চ  সকালে আনসার সদস্যদের টাকা দাবির প্রতিবাদ করায় এই ঘটনা ঘটে শেরেবাংলা এলাকায় শিশু হাসপাতালে। হামলার শিকার শিশুর খালা শিমা আক্তার বলেন, আমার বোনের এক মাস বয়সী ছেলেকে শ্বাসকষ্ট সমস্যা নিয়ে সকাল ৬টার দিকে শিশু হাসপাতালে নিয়ে আসি। অনেক বড় লাইন ধরে চিকিৎসা নিতে হয়েছে। পরীক্ষা নিরীক্ষা শেষে ডাক্তার জানালো আমার বোনের ছেলের নিউমোনিয়া হয়েছে। কিন্তু হাসপাতালে বেড না থাকায় অন্য হাসপাতালে ভর্তির পরামর্শ দেয়।

এসময় হাসপাতাল থেকে বের হওয়ার পথে একজন আনসার সদস্য আমার বোনের স্বামী আরিফের কাছে এক হাজার টাকা দাবি করে বলে,যে তিনি ভর্তি করে দিবে। এতে রাজি না হওয়ায় ঘটেছে বিপত্তি। তখন সে প্রতিবাদ করে বলে, যে এক মাস বয়সী বাচ্চাকে নিয়ে আসলাম ভালোভাবে চিকিৎসা না দিয়ে উল্টো সিন্ডিকেট করছেন। ভর্তির জন্য টাকা চাও এই কথা বলায় কয়েকজন আনসার সদস্যরা তাকে মারধর করে। এমন কি কোল থেকে শিশু বাচ্চাকে ফেলেও দেয়। এই সময়ে তাদের সঙ্গে থাকা ২০ হাজার টাকা ও মোবাইল ফোন খোয়া গেছে। পরে থানায় গিয়ে জানালে পুলিশ আসে। পুলিশ প্রাথমিকভাবে তদন্ত করে সত্যতা পাওয়ায় ৩ জন আনসার সদস্যকে থানায় আটক রাখা হয়েছে বলে জানান পুলিশ।
ওই অসুস্থ শিশুটিকে বর্তমানে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে বলে জানান রোগীর স্বজনরা।

রোগীর স্বজনদের ওপর হামলার বিষয়টি নিশ্চিত করেছেন শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আহাদ আলী। তিনি বলেন, রোগীর স্বজনদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। এসময় একমাসের একটি শিশু কোল থেকে পরে গেছে বলে জানতে পেরেছি এবং রোগীর স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে কয়েকজন আনসার সদস্যদের আটক করা হয়েছে। এবিষয় দু’জন আনসার সদস্যর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x