1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
শাশুড়িকে নির্যাতনের ভিডিও ভাইরাল, বউ-ছেলে আটক - প্রিয় আলো

শাশুড়িকে নির্যাতনের ভিডিও ভাইরাল, বউ-ছেলে আটক

  • আপডেট সময় শনিবার, ৭ জুলাই, ২০১৮
  • ২৩৩
14

সাতক্ষীরা প্রতিনিধিঃ কতোটা পাষণ্ড আর কুলাঙ্গার হলে জন্মদাত্রী মায়ের গায়ে হাত তোলা সম্ভব? এই উত্তর লক্ষ ইয়াহুদি হত্যা করা হিটলারও দিতে পারবেনা। অনেকে বলেন বিয়ে করে বউ পেলে সন্তান আর সন্তান থাকে না, তাহলে কি সন্তান হয়ে যায় জল্লাদ? সে যাই হোক। মাকে নির্যাতনের এমন হৃদয়বিদারক ঘটনা ঘটেছে সাতক্ষীরায়।  সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় বৃদ্ধা শাশুড়িকে বেঁধে নির্যাতন চালানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর পুলিশ ওই বৃদ্ধার বউমা ও ছেলেকে আটক করেছে।

শুক্রবার দুপুরে উপজেলার বড়কুপট গ্রাম থেকে পুলিশ তাদের আটক করে। তারা হলেন বড়কুপট গ্রামের মৃত তৈলক্ষ্য মণ্ডলের ছেলে প্রভাষ মণ্ডল ও প্রভাষ মণ্ডলের স্ত্রী আশা রানী।

স্থানীয়রা প্রিয় আলোর এই প্রতিবেদককে জানান, বড়কুপট গ্রামের মৃত তৈলক্ষ্য মণ্ডলের স্ত্রী বৃদ্ধা ফুলমতি দাসীকে বেঁধে নির্যাতন করেন তার বউমা। একই সঙ্গে তাকে ঠিকমতো খাবারও দেওয়া হয় না। সম্প্রতি স্থানীয় এক যুবক নির্যাতনের দৃশ্য ভিডিও ধারণ করে ফেসবুকে তার পাতায় পোস্ট করেন।

বিষয়টি পুলিশের দৃষ্টিগোচর হলে দুপুরে পুলিশ গিয়ে ওই বৃদ্ধাকে হাত বাঁধা অবস্থায় উদ্ধার করেন এবং ছেলে ও বউমাকে আটক করে থানায় নিয়ে যান।

শ্যামনগর থানার উপ-পরিদর্শক (এসআই) শংকর জানান, ওই বৃদ্ধার ছেলে-বউমাকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

তিনি আরো জানান, বৃদ্ধা ফুলমতি দাসী বর্তমানে তার বাড়িতে আছেন। তার খাবারের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। এই বৃদ্ধা বয়সের ভারে কিছুটা মানসিক ভারসাম্যহীন অবস্থায় আছেন। তিনি বিছানায় প্রস্রাব, পায়খানা করেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x