1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
লালমনিরহাট সীমান্তে আবারও বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত - প্রিয় আলো
শিরোনাম
সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত উপজেলা ভোট: নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ফের হুঁশিয়ারি কাদেরের চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত আপাতত নেই: জনপ্রশাসন মন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের সব কার্যক্রম স্বাভাবিক হবে মঙ্গলবার চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি জেদ্দা, মক্কা ও মদিনায় সীমাবদ্ধ থাকবে হজ ভিসা সব নারী সাধু না: রিচা চাড্ডা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির ডেঙ্গু প্রতিরোধে নগরবাসীকে সম্পৃক্ত করতে হবে: মেয়র আতিক

লালমনিরহাট সীমান্তে আবারও বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

  • আপডেট সময় শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৭০
Lalmonirhat 1 1024x576

চার দিন না পেরোতেই লালমনিরহাট সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আরও এক বাংলাদেশি নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার (২৯ মার্চ) মধ্যরাতে জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বেলতলা সীমান্তে এ ঘটনা ঘটে। এ নিয়ে গত চারদিনের ব্যবধানে লালমনিরহাট সীমান্তে দ্বিতীয় বাংলাদেশিকে গুলি করে হত্যার ঘটনা ঘটালো বিএসএফ।

বিজিবি ও পুলিশ জানায়, শনিবার (শুক্রবার দিবাগত রাত) রাতে মুরলি চন্দ্রসহ প্রায় ২০ জনের একটি বাংলাদেশির দল গরু আনতে সীমান্তে যায়। এ সময় বিএসএফের একটি টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে মুরলিসহ মিজানুর ও লিটন মিয়া নামে দুই বাংলাদেশি গুলিবিদ্ধ হন।

পরে, আহতদেরকে উদ্ধার করে নিয়ে আসলে গুলিবিদ্ধদের মধ্যে মুরলি চন্দ্র বর্মণ মারা যান। গুলিবিদ্ধ অপর দুই বাংলাদেশি অজ্ঞাত স্থানে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় প্রতিবাদ জানানোসহ বিএসএফকে পতাকা বৈঠকের আহ্বান জানানো হয়েছে বলে জানিয়েছেন লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ।

প্রসঙ্গত, গত ২৫ মার্চ গভীর রাতে লালমনরিহাটরে আদতিমারী উপজলোর র্দূগাপুর সীমান্তরে ৯২৩ নাম্বার পিলার এলাকায় লটিন মিয়া নামে এক বাংলাদেশিকে গুলি করে বিএসএফ। গত ২৬ মার্চ চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x