1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
লড়াইয়ে অজয় দেবগন ও অক্ষয় কুমার! - প্রিয় আলো

লড়াইয়ে অজয় দেবগন ও অক্ষয় কুমার!

  • আপডেট সময় শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৪
Boli

বক্স অফিসের লড়াইয়ে বলিউডের দুই জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন ও অক্ষয় কুমার। সেটি সিনেমায় নয়। একইদিনে মুক্তি পেতে চলেছে অজয় দেবগনের ‘থ্যাংক গড’ এবং অক্ষয় কুমারের ‘রামসেতু’। চলতি বছরের ২৫ অক্টোবর বক্স অফিসে মুখোমুখি হবে এই দুই অভিনেতার ছবি।

এরই মধ্যে মুক্তি পেয়েছে অজয় দেবগনের থ্যাংক গড ছবির পোস্টার ও ট্রেলার। এরপরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রেন্ডিং হতে শুরু করে অক্ষয়ের রামসেতু। ভক্তদের ধারণা বক্স অফিসে ঝড় তুলবে ‘রামসেতু’ ও ‘থ্যাংক গড’।

থ্যাংক গড ছবিতে নতুন রূপে দেখা যাবে অজয়কে। ছবির পোস্টারে অজয়ের দেখা মিলেছে রাজার মতো বনে থাকা অবস্থায়। কাচা-পাকা চুল, দাড়ি আর চোখে, মুখে এক অদ্ভুত তেজ। ছবির প্রথম ঝলকেই সবাইকে চমকে দিয়েছেন এ অভিনেতা।

ইন্দ্র কুমারের পরিচালনায় অজয় ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং। এই ছবিতের চিত্রগুপ্তর চরিত্রে দেখা যাবে অজয়কে। যিনি মর্তের মানুষের পাপ-পুণ্যর হিসাব রেখে চলেন। এই প্রথমবার অজয়ের সঙ্গে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা।

অন্যদিকে, ‘রামসেতু’ ছবি নিয়ে বার বার বিতর্কের মুখে পড়ছেন অক্ষয় কুমার। সম্প্রতি প্রাক্তন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী টুইট করে অক্ষয়ের বিরুদ্ধে মামলা করারও হুমকি দিয়েছিলেন। অক্ষয়ের বিরুদ্ধে সুব্রহ্মণ্যমের অভিযোগ, অক্ষয় তার নতুন ছবি রাম সেতুতে তথ্যগুলোকে ভুলভাবে উপস্থাপন করছে। যা কিনা মোটেই ঠিক কাজ নয়।

বলিউডে এখন একের পর এক ছবি বয়কটের ডাক। তার মধ্যে এই দুই মহাতারকার ছবি বক্স অফিসে কতটা প্রভাব ফেলতে পারে তা দেখার অপেক্ষায় ভক্তরা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x