1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রোনালদোর গোলের অর্ধশতক, জিতলো আল নাসর - প্রিয় আলো

রোনালদোর গোলের অর্ধশতক, জিতলো আল নাসর

  • আপডেট সময় শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৬১
Ronaldo 2403160602

সময়টা ভালো যাচ্ছে না সৌদি প্রো লিগের ক্লাব আল নাসরের। তবে যতটুকু সাফল্যের দেখা পাচ্ছে, তার সবটা আলোই নিজের দিকে টেনে নিচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার আরেকটি মাইলফলক ছুঁলেন পর্তুগিজ মহাতারকা। আল নাসরের জয়ের দিনে ক্লাবটির হয়ে ৫০তম গোলের দেখা পেয়েছেন রোনালদো।

শুক্রবার (১৫ মার্চ) সৌদি প্রো লিগের ম্যাচে রোনালদোর একমাত্র গোলেই আল আহলিকে ১-০ গোলে হারিয়েছে আল নাসর। সেই সঙ্গে আরও পাকাপোক্ত করলো পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থান। ৬৮তম মিনিটে পেনাল্টি থেকে ম্যাচের ভাগ্য গড়ে দেওয়া গোল করেন রোনালদো।

সৌদি প্রো লিগে নাম লেখানোর পর থেকেই গোল করে যাচ্ছেন রোনালদো। তাতে ৫০ গোল ছুঁয়েছেন মাত্র ৫৮ ম্যাচে। সৌদি প্রো লিগ, এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ, কিংস কাপ, সুপার কাপ ও আরব চ্যাম্পিয়ন্স কাপে গোলগুলো করেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

ম্যাচে প্রথমার্ধে দুই দলই পানসে ফুটবল উপহার দেয়। আল আহলির মাঠে প্রথমার্ধ একবার বল জালে পাঠান রোনালদো। কিন্তু গোল হয়নি অফসাইডের কারণে। দ্বিতীয়ার্ধে একই অভিজ্ঞতা হয় আল আহলির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনোর।

দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে দুই দল। এর মধ্যেই ভিএআর দেখে আল নাসরকে পেনাল্টি দেন রেফারি। গোলকিপারকে বিভ্রান্ত করে উল্টো দিক দিয়ে বল জালে পাঠান রোনালদো। সেই গোলই শেষ পর্যন্ত হয়ে যায় ম্যাচের ভাগ্য নির্ধারক।

এই জয়ের পর ২৪ ম্যচে ৫৬ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে আছে আল নাসর। সমান ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তিনে আল আহলি। শীর্ষে থাকা আল হিলাল অবশ্য এই দুই দল থেকে অনেকটা এগিয়ে। ২৩ ম্যাচ খেলে অপরাজিত থাকা দলটির পয়েন্ট ৬৫।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x