1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রাজশাহীতে সকল পর্যায়ের মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশ - প্রিয় আলো

রাজশাহীতে সকল পর্যায়ের মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশ

  • আপডেট সময় রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ১১৭
Rajshahi 4 1024x576

শীতের তীব্রতা বাড়ার কারণে রাজশাহী জেলার সকল পর্যায়ের মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের ঘোষণা করা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) দিবাগত রাতে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই ছুটির ঘোষণা দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার।

রাজশাহী অঞ্চলের মাধ্যমিকের উপ-পরিচালক ডাক্তার শারমিন ফেরদৌস চৌধুরী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নেমে যাওয়ায় ২১ ও ২২ জানুয়ারি রাজশাহীর মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হলো।

রাজশাহী আবহাওয়া অফিসর তথ্যমতে, রাজশাহীতে শনিবার সকালে সর্বনিম্ন তামপাত্রা রেকর্ড করা হয়েছে ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। এদিন সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২১ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। আগামী ৭ দিনে রাজশাহীতে দিনের তাপমাত্রা কমবে।

রাজশাহী আবহাওয়া অফিস জানিয়েছে, গত কয়েক দিন থেকেই দিনের তাপমাত্রা ৯ থেকে ১১ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকছে। শনিবার সকালেও সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ২১ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস।

এছাড়া আগামী ৭ দিনের পূর্বাভাসে দিনের তাপমাত্রা আরও কমার আশঙ্কা রয়েছে। এর মধ্যে দিনের তাপমাত্রা বাড়ার কোনো সম্ভাবনা নেই। ৭ দিন পর বৃষ্টি হয়ে দিনের তাপামাত্রা বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x