1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রাজশাহীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫ - প্রিয় আলো

রাজশাহীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫

  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১১০
Accident 1 1024x576

রাজশাহীতে ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন ৫জন। এদের মধ্যে একই পরিবারের চারজন রয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) দুপুরে পুঠিয়া উপজেলার বেলপুকুর চেকপোস্ট এলাকায় রাজশাহী-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের সকলেই সিএনজি অটোরিকশাটিতে ছিলেন।

নিহতরা হলেন, নাটোরের গুরুদাসপুর উপজেলার কান্তপুর গ্রামের ইনসাব আলী, তার ছেলে আইয়ুব আলী লাবু, মেয়ে পারভিন বেগম এবং নাতনি শারমিন। এছাড়া একই উপজেলার মকামপুর গ্রামের সিএনজি অটেোরিকশা চালক মোখলেসুর রহমান। এদের মধ্যে শারমিন রাজশাহীর শাহ মখদুম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

নিহতের স্বজনরা জানান, ইনসাব আলী ক্যান্সার আক্রান্ত। তাকে কেমোথেরাপির জন্য রাজশাহীতে নেয়া হচ্ছিলো। পথে সড়ক দুর্ঘটনায় নিহত হলেন তারা।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র জামিরুল ইসলাম জানান, নগরীর খড়খড়ি বাইপাস থেকে ট্রাকটি নাটোরের দিকে যাচ্ছিলো। আর সিএনজিটি নাটোর থেকে রাজশাহী আসছিলো। বেলপুকুর চেকপোস্ট মোড়ে মুখোমুখি সংঘর্ষের পর ট্রাক ও সিএনজি অটোরিকশাটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

তিনি বলেন, এদের মধ্যে চারজন ঘটনাস্থলেই মারা যান। একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x