1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ড : আটক ৩ - প্রিয় আলো

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ড : আটক ৩

  • আপডেট সময় শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৭০
Police

রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজে আগুনের ঘটনায় তিনজনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

আটক তিনজন হলেন ওই ভবনে ‘চুমুক’ নামে একটি খাবার দোকানের দুই মালিক আনোয়ারুল হক ও শফিকুর রহমান এবং ‘কাচ্চি ভাই’ রেস্টুরেস্টের ব্যবস্থাপক জয়নুদ্দিন জিসান।

শুক্রবার (১মার্চ) সন্ধ্যায় রাজধানীর মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন্স) খ মহিদ উদ্দিন এ তথ্য জানান।

মহিদ উদ্দিন বলেন, আগুনের ঘটনায় তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিচ তলায় দুটি খাবারের রেস্টুরেন্ট ছিল, পেছনের দিকে বড় এবং সামনের দিকে ছিল হালকা চা কফির ছোট্ট রেস্টুরেন্ট। ছোট্ট রেস্টুরেন্ট থেকেই আগুনের সূত্রপাত ঘটে। সেই ভিডিও ফুটেজ সবার কাছে রয়েছে। আগুনের ঘটনায় অবহেলা জনিত কারণে মৃত্যুর অভিযোগে পুলিশ বাদী হয়ে একটি মামলা করবে। ভুক্তভোগী পরিবারের কেউ মামলা করতে চাইলে মামলা করতে পারবেন।

মর্মান্তিক এই ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে উল্লেখ করে মহিদ উদ্দিন বলেন, তাদের মধ্যে ১৮ জন নারী ও আটজন শিশু আছে। এর মধ্যে ৪০ জনের পরিচয় শনাক্ত করা গেছে। ৩৮ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুটি মরদেহ মর্গের ফ্রিজে রাখা হয়েছে। অন্য ছয়টি মরদেহে পরিচয় নিশ্চিত হতে ডিএনএ পরীক্ষা করা হবে।

ভবনটিতে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ছাড়াও স্যামসাংয়ের শোরুম, গ্যাজেট অ্যান্ড গিয়ার, ইলিন, খানাস ও পিৎজা ইনের আউটলেট ছিল বলে জানা গেছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x