1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রংপুরে ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৫ - প্রিয় আলো

রংপুরে ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৫

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৯৯
Unnamed (1)

রংপুর মহানগরীর মাহিগঞ্জ সরেয়ারতলে একটি রাস্তার উন্নয়ন কাজে নিয়োজিত ড্রাম ট্রাকের সাথে অটোরিকশার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুর ২টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জের তালুক বেলকা গ্রামের ফয়জার রহমান (৬৫), তার নাতনি জান্নাতুল মাওয়া (৫), রংপুরের পীরগাছার চৌধুরানী এলাকার অটোরিকশা চালক রাজা মিয়া (৩৭), তালুক ইশাদ গ্রামের তরনী পাল (৩৫)। অপর মৃত নারীর নাম এখনও পাওয়া যায়নি।

রংপুর মেট্রোপলিটন মাহিগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, মঙ্গলবার দুপুরে ২টায় রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সরেয়ারতল এলাকায় দেউতিগামী মোজাহার এন্টারপ্রাইজ লিমিটেডের একটি ড্রাম ট্রাকের সাথে রংপুরগামী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি রাস্তার পাশে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে ২ জন নিহত এবং ৩ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন মারা যান।

এ ঘটনায় এলাকাবাসী ওই সড়ক প্রায় ৩ ঘণ্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে অবরোধকারীদের বুঝিয়ে সরিয়ে দেয়। সড়কে আটকে থাকা রক্ত ফায়ার সার্ভিসের প্রতিনিধি দল পানি দিয়ে ধুয়ে দেয়। এ ঘটনায় চালককে আটক করে স্থানীয় জনতা পুলিশে দিয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x