1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪ - প্রিয় আলো

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

  • আপডেট সময় বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১২৩
Accident Dead 2

স্টাফ রিপোর্টার:ময়মনসিংহের মুক্তাগাছা ও ফুলবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ ৪ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২২ জুন) রাতে মুক্তাগাছায় ও বিকেলে ফুলবাড়িয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মুক্তাগাছা উপজেলার ঘোগা ইউনিয়নের চারিপাড়া গ্রামের সেলিম মিয়া (২১), সবুজ মিয়া (২০) এবং অন্তর মিয়া (১৯)। তারা সবাই ইটভাটা শ্রমিক। অপরজন স্কুলছাত্র আরিফ খান প্রান্ত (১৬) ফুলবাড়িয়া অনার্স কলেজের প্রধান হিসাবরক্ষক আব্দুল লতিফ খানের ছেলে ও ফুলবাড়িয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল আকন্দ জানান, মঙ্গলবার (২২ জুন) রাতে ইটভাটা থেকে কাজ শেষে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার পথে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছার হরিনাতলা এলাকায় মোটরসাইকেলটিকে চাপা দেয় ট্রাক। এ সময় ঘটনাস্থলেই সেলিম মিয়ার মৃত্যু হয়। সবুজ মিয়া মুক্তাগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অন্তকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এ ঘটনায় চালকসহ ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ-ফুলবাড়িয়া সড়কে উপজেলার লক্ষ্মীপুরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আরিফ খান প্রান্ত (১৬) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। তারা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x