1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মেসি স্লোগানে মেজাজ হারালেন রোনালদো, বাজে অঙ্গভঙ্গি করে হচ্ছেন সমালোচিত - প্রিয় আলো

মেসি স্লোগানে মেজাজ হারালেন রোনালদো, বাজে অঙ্গভঙ্গি করে হচ্ছেন সমালোচিত

  • আপডেট সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৮
Ronaldo

রেকর্ড গড়ে নতুন মাইলফলক স্পর্শ করা যেন রোনালদোর রোজকার রুটিন। তবে সমালোচনা আর মাঠের বাইরের বিতর্কও যেন পিছু ছাড়ে না পর্তুগিজ সুপারস্টারকে। তেমনি মিশ্র একটি ঘটনা দেখা গেল রোববার (২৫ ফেব্রুয়ারি) রাতে সৌদি প্রো-লিগের ম্যাচে।

রোববার লিগে আল শাবাবের বিপক্ষে মাঠে নেমেছিল রোনালদোর আল নাসর। ম্যাচে গোল পেয়েছেন রোনালদো। ২১ মিনিটে পেনাল্টিতে করা তার গোলেই লিড পায় আল নাসর। এই গোলের মাধ্যমে ক্লাব ক্যারিয়ারের ৭৫০ গোলের মাইলফলক স্পর্শ করলেন সিআর সেভেন।

খেলার প্রথমার্ধের অতিরিক্ত সময়ে সমতায় ফেরে আল শাবাব। বিরতি থেকে ফিরে শুরুতেই গোলের দেখা পায় আল নাসর। ম্যাচের ৪৬ মিনিটে তালিসকা গোলের আবারও লিড পায় দলটি। তবে ৬৭ মিনিটে কার্লোসের গোলে আবারও সমতায় ফেরে আল শাবাব। ম্যাচের ৮৬ মিনিটে তালিসকার দ্বিতীয় গোলে জয় নিশ্চিত করেই মাঠ ছাড়ে আল নাসর।

খেলা শেষে গ্যালারি থেকে আল শাবাবের সমর্থকরা রোনালদোকে উদ্দেশ্য করে ‘মেসি-মেসি’ বলে স্লোগান দিতে থাকেন। বিষয়টি সহজে মেনে নিতে পারেননি রোনালদো। প্রথমে তিনি কানের পেছনে হাত নিয়ে শোনার ভঙ্গি করেন, যেন মনে হয় তিনি স্লোগান শুনছেন। পরে আল শাবাবের সমর্থকদের উদ্দেশ্য করে হাত দিয়ে বাজে অঙ্গভঙ্গি করেন রোনালদো। এ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন ক্রিশ্চিয়ানো।

তবে তার সেই অঙ্গভঙ্গির ‍দৃশ্য টেলিভিশনের ক্যামেরায় ধরা পড়েনি। কিন্তু ব্যক্তিগত অনেকের মোবাইলের ভিডিওতে ধরা পড়েছে দৃশ্যটি। যা সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে পড়েছে। এ নিয়ে অনেকেই রোনালদোর শাস্তি দাবিও করেছেন। সৌদি আরবে সরাসরি খেলার মাঠে কোনো খেলোয়াড় আগে এমন অঙ্গভঙ্গি করেননি বলেও অভিযোগ ‍তুলেছেন কেউ কেউ।

দেশটির জনপ্রিয় লেখক, সাংবাদিক ও টিভি উপস্থাপক ওয়ালিদ আল ফারাজ এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) লেখেছেন, শৃঙ্খলা কমিটি বড় পরীক্ষাতেই পড়তে যাচ্ছে। আমরা অপেক্ষা করবো এবং দেখবো। রোনালদো যতই বিখ্যাত হোক না কেন, সবকিছুরই সীমা রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x