1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মেসি ম্যাজিকে শেষ আটে মায়ামি - প্রিয় আলো

মেসি ম্যাজিকে শেষ আটে মায়ামি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৬৭
Messi Magic

কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের শেষ ষোলোর দ্বিতীয় লেগে ঘরের মাঠে ন্যাশভিলকে ৩-১ গোলে হারিয়েছে ইন্টার মায়ামি। ১টি করে গোল ও এসিস্ট করেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। দুই লেগ মিলিয়ে ৫-৩ ব্যবধানে এগিয়ে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে টাটা মার্টিনো শিষ্যরা। মায়ামির হয়ে এদিন মেসি ছাড়াও গোল করেছেন লুইস সুয়ারেজ ও রবার্ট টেইলর।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোরে নিজের মাঠ চেজ স্টেডিয়ামে ন্যাশভিলকে আতিথ্য জানায় ইন্টার মায়ামি। ম্যাচের শুরু থেকেই আক্রমণে এগিয়ে ছিল মায়ামি।

ম্যাচের ৮তম মিনিটে মায়ামির প্রথম গোলটি করেন সুয়ারেজ। ম্যাচের ২৩তম মিনিটে বাঁ প্রান্ত দিয়ে গোমেজের বাড়ানো বলে দুর্দান্ত এক গোল করেন আর্জেন্টাইন মহাতারকা মেসি। এলএমটেনের এই গোলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় মায়ামি।

বিরতি থেকে ফেরার ৫ মিনিট পরই মেসিকে তুলে নেন জেরার্দো মার্তিনো। মেসির বদলি হিসেবে মাঠে নামে টেলর। ৬৩তম মিনিটে দুর্দান্ত এক হেডে বল জালে জড়িয়ে মায়ামিকে নিরাপদ স্থানে নিয়ে যান তিনিই।

ন্যাশভিলের স্যাম সারিডজ গোল করে ব্যবধান কমান ম্যাচের ৯৩তম মিনিটে।

প্রথমবারের মতো কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপে খেলছে মায়ামি। গত মৌসুমে মেসির কল্যাণেই এই টুর্নামেন্টে খেলার যোগ্যতা অর্জন করে ২০১৮ সালে প্রতিষ্ঠিত ক্লাবটি। মায়ামি লিগস কাপ জেতায় এ মৌসুমে সরাসরি কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের দ্বিতীয় রাউন্ডে খেলছে। ২৭ দলের এ টুর্নামেন্টের চ্যাম্পিয়নরা খেলবে ২০২৫ সালের ক্লাব বিশ্বকাপে।

উল্লেখ্য, গত মৌসুমে মায়ামির কাছে লিগস কাপের ফাইনালে হারার পর এবার চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টারেও মেসিদের কাছে হেরে বিদায় নিতে হলো ন্যাশভিলকে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x