1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মেসির ছবিসহ ফ্রিতে আর্জেন্টাইনদের জন্য বিয়ার পাঠালো বাডওয়াইজার - প্রিয় আলো
শিরোনাম
সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত উপজেলা ভোট: নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ফের হুঁশিয়ারি কাদেরের চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত আপাতত নেই: জনপ্রশাসন মন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের সব কার্যক্রম স্বাভাবিক হবে মঙ্গলবার চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি জেদ্দা, মক্কা ও মদিনায় সীমাবদ্ধ থাকবে হজ ভিসা সব নারী সাধু না: রিচা চাড্ডা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির ডেঙ্গু প্রতিরোধে নগরবাসীকে সম্পৃক্ত করতে হবে: মেয়র আতিক

মেসির ছবিসহ ফ্রিতে আর্জেন্টাইনদের জন্য বিয়ার পাঠালো বাডওয়াইজার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৭৮
মেসি বিয়ার

বিয়ারের বোতলে মেসির ছবি। কাতার বিশ্বকাপে অবিক্রীত থাকা বাডওয়াইজার বিয়ারের বোতলগুলো বিশ্বকাপ জয়ী দেশ আর্জেন্টিনায় পাঠানো হয়েছে। শুধু তাই নয় সেই বিয়ারে লিওনেল মেসির ছবি সংযুক্ত করেছে পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান এবি ইনবেভ। আগের ঘোষণা অনুযায়ী চ্যাম্পিয়ন দেশ আর্জেন্টিনার মানুষ এ বিয়ারগুলো সংগ্রহ করতে পারবেন বিনা মূল্যে।

শুরু থেকেই বিয়ার নিয়ে মাতামাতি চলছিল বিশ্বকাপ আয়োজক দেশ কাতারে। প্রথমে বিক্রির অনুমতি দেয়ায় হাজার হাজার বোতল বিয়ার কাতারে নিয়ে আসে বাডওয়াইজার। কিন্তু হঠাৎ করেই সব গোলমাল পেকে যায়। বিশ্বকাপের মাত্র দুই দিন আগে স্টেডিয়ামে বিয়ার বিক্রির ওপর নিষেধাজ্ঞা আরোপ করে দেশটি। ফলে বিপাকে পড়ে যায় কোম্পানিটি।

স্টেডিয়ামের ভেতর বিক্রি করতে না পারলেও বাইরে বিয়ার বিক্রির অনুমতি পেয়েছিল বাডওয়াইজার। কাতারে নিয়ে আসা বিয়ার চ্যাম্পিয়ন দেশে পাঠানোর সিদ্দনাত নেয় বিশ্বকাপের সবচেয়ে বড় এই স্পন্সর কোম্পানিটি।

bear-messi-2-1024x576

যেই কথা সেই কাজ। আর্জেন্টিনাতেই পাঠানো হয় সেই বিয়ার। কিন্তু বিয়ারের বোতলে অভিনব এক পরিবর্তন আনে কোম্পানিটি। বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির ছবি ব্যবহার করা হয়েছে বিয়ারের বোতল। যা বাড়তি উম্মাদনা সৃস্টি করেছে আর্জেন্টাইন্দের মাঝে।

তবে বিয়ার নিতে হলে আগ্রহী সমর্থকদের অনলাইন প্ল্যাটফর্ম সেগুনদা কুইনসেনাতে গিয়ে একটি ফর্ম পূরণ করতে হবে। সেটির ভিত্তিতে নিকটস্থ পয়েন্ট থেকে বিয়ার নিতে পারবেন তারা। প্রতিদিন ৪১০ মিলিলিটারের ৩টি করে বোতল পাবেন একেকজন আর্জেন্টাইন। আর এই সুবিধা চলবে সপ্তাহব্যাপী। তবে ১৮ বছরের কম হলে তাদের দেয়া হবে না বিয়ার।

এর আগে ২০২০ সালে বার্সেলোনার হয়ে লিওনেল মেসি সর্বোচ্চ গোলের রেকর্ড গড়ায় তার ছবি মোড়কে রেখে বিয়ার প্রস্তুত করেছিল বাডওয়াইজার । আর সে বিয়ারগুলো উপহার হিসেবে পাঠানো হয়েছিল মেসির বিরুদ্ধে গোল হজম করা গোলরক্ষকদের।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x