1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মিমির সঙ্গে সম্পর্ক ঠিক করার চেষ্টা করেও সাড়া পাইনি : নুসরাত - প্রিয় আলো

মিমির সঙ্গে সম্পর্ক ঠিক করার চেষ্টা করেও সাড়া পাইনি : নুসরাত

  • আপডেট সময় শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৫৩
Mimi Nusrat Bdp

বেশ কিছু দিন ধরে সম্পর্ক ভালো যাচ্ছে না টালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীর। তাদের একসঙ্গে আগের মতো আর দেখা যায় না এখন। এমনকি নুসরাত-মিমির সম্পর্কেও বেড়েছে দূরত্ব। যেটা শুরু হয়েছিল প্রাক্তন স্বামী নিখিলের সঙ্গে নুসরাতের বিবাহ বিচ্ছেদের পর।

যদিও শুরু থেকেই বিষয়টি নিয়ে চুপ ছিলেন দু’জন। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে মিমির সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেছেন নুসরাত। সেটাও এই অভিনেত্রীর নতুন ছবি মুক্তির ঠিক আগে। এদিকে, সম্প্রতি মিমিকে বলতে শোনা যায়, ‘কাছের মানুষরা আমার বিশ্বাস ভেঙেছে। তাই সহজে কাউকে বিশ্বাস করার জায়গাটা আর তৈরি হয় না’।

আজ শুক্রবার মুক্তি পাচ্ছে নুসরত-যশ প্রযোজিত ছবি ‘মেন্টাল’। এর আগেই আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে নুসরাত বললেন, ‘ ছবির প্রিমিয়ারে মিমিকে আমন্ত্রণ জানাবো।’ এই অভিনেত্রী বলেন, ‘শুনেছি প্রযোজনা সংস্থার ইভেন্টে মিমিকে নিমন্ত্রণ করা হয়নি। কিন্তু নিমন্ত্রিত থাকার প্রমাণ আমরা পরে দিয়েছিলাম। এবারও নিমন্ত্রণ করব। আর চাইব বন্ধু হিসেবে সে আমাদের পাশে থাকুক’।

মিমির সঙ্গে কেন দূরত্ব, এমন প্রশ্নে নুসরাত বলেন- ‘ব্যক্তিগত কারণে আমাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। তবে এখনও মিমিকে ভালোবাসি আমি এবং নিশ্চিত মিমিও আমাকে ভালোবাসে আগের মতোই। নুসরতের কথায়, ‘আমাদের মধ্যে যে ভুল বোঝাবুঝি তৈরি হয়েছে সেটা কথা বলে মিটিয়ে নিতে চাই। তবে সম্পর্ক ঠিক করতে হলে দু’জনকেই এগিয়ে আসতে হবে। আমি কয়েকবার সেটা চেষ্টা করেও সাড়া পাইনি।’

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x