1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মাহমুদুর রহমান মান্নার মুক্তি দাবিতে অবস্থান-কর্মসূচী - প্রিয় আলো

মাহমুদুর রহমান মান্নার মুক্তি দাবিতে অবস্থান-কর্মসূচী

  • আপডেট সময় রবিবার, ১০ এপ্রিল, ২০১৬
  • ১৮৯
003
002

বক্তব্য রাখছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা এবং বীরমুক্তিযোদ্ধা ডাঃ জাফরুল্লাহ চৌধুরী

নিজস্ব প্রতিবেদকঃ  ৯ এপ্রিল শনিবার দুপুরে প্রেস ক্লাবের সামনে মাহমুদুর রহমান মান্নার মুক্তি চাই, তনু ও বাঁশখালীসহ সকল হত্যার দ্রুত বিচার চাই, সুন্দরবন ধ্বংস করে বিদ্যুৎ কেন্দ্র চাই না, দুর্নীতি-দুঃশাসনের অবসান চাই দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে নাগরিক ছাত্র ঐক্য ও নাগরিক যুব ঐক্যের উদ্যোগে অবস্থান কর্মসূচী পালিত হয়।

 

নাগরিক ছাত্র ঐক্যের আহ্বায়ক নাজমুল হাসান এর সভাপতিত্বে অবস্থান-কর্মসূচীতে বক্তব্য রাখেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা,বীরমুক্তিযোদ্ধা ডাঃ জাফরুল্লাহ চৌধুরী, জেএসডি’র সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শহীদুল্লাহ কায়সার, শ্রমিক নেতা এড.মাহবুবুর রহমান ইসমাইল,নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা গাজী ইসলাম উদ্দিন, নাগরিক যুব ঐক্যের আহ্বায়ক শাহীনুল আলম, নাগরিক ঐক্যের নেতা ইকবাল কবীর, প্রফেসর এনামুল হক, যুব ঐক্যের এস.এম হানিফ, স্বপ্না আক্তার, ছাত্র ঐক্যের ইমরান খান, মোঃ হাসান প্রমুখ।

বক্তাগণ, বিনা বিচারে,বিনা চিকিৎসায় দীর্ঘ এক বছরেরও বেশী সময় ধরে কারাবন্দী ডাকসু’র দু’বারের ভিপি,নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানান। তারা বলেন,মাহমুদুর রহমান মান্না গণতন্ত্রকামী-মুক্তিকামী মানুষের কন্ঠস্বর। আজকের বাংলাদেশে মাহমুদুর রহমান মান্নার মত সাহসী ও পরিচ্ছন্ন রাজনীতিবিদের খুব বেশী প্রয়োজন।

বক্তারা, তনু ও বাঁশখালীসহ সকল হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবি জানান এবং সুন্দরবন বিনাশকারী কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ বন্ধ করারও জোর দাবি জানান।

বক্তারা বলেন, দেশ আজ দুর্নীতি ও দুঃশাসনের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। এ অবস্থা থেকে মুক্তির জন্য বিকল্প গনতান্ত্রিক রাজনৈতিক শক্তি গড়ে তোলার পাশাপাশি দেশবাসীকে বাঁশখালীবাসীর মত ঐক্যবদ্ধ হয়ে সকল অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x