1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মালয়েশিয়ার সেই নিখোঁজ বিমানের সন্ধান! - প্রিয় আলো

মালয়েশিয়ার সেই নিখোঁজ বিমানের সন্ধান!

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০১৬
  • ১৮৮
35
35

বোয়িং ৭৭৭ বিমানে ধ্বংসাবশেষ

আন্তর্জাতিক ডেস্ক : দুই বছর আগে নিখোঁজ হওয়া মালয়েশিয়ার এমএইচ৩৭০ ফ্লাইটের বিমানের ধ্বংসাবশেষ হয়তো এবার পাওয়া গেছে। অনুসন্ধানকারী দল আফ্রিকার দেশ মোজাম্বিকের ভারত মহাসাগরীয় উপকূলে একটি বোয়িং ৭৭৭ বিমানে ধ্বংসাবশেষ পেয়েছে। ছবি পর্যালোচনা করে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এই ধ্বংসাবশেষ মালয়েশিয়ার নিখোঁজ বিমানের।

 

টাইমস অব ইন্ডিয়া অনলাইনের এক খবরে বুধবার এ তথ্য জানানো হয়েছে।

 

২০১৪ সালের ৮ মার্চ মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর থেকে চীনের রাজধানী বেইজিংয়ে যাওয়ার পথে ২৩৯ আরোহী নিয়ে নিখোঁজ হয় মালয়েশিয়া এয়ারলাইন্সের এমএইচ৩৭০ ফ্লাইটের বিমান। সেই থেকে আজ পর্যন্ত নিখোঁজ বিমানের একজনও আরোহীর সন্ধান মেলেনি। যাত্রীবাহী বিমান নিখোঁজের ইতিহাসে বিরাট মর্মান্তিক ঘটনা।

 

বিমানের যে ধ্বংসাবশেষ পাওয়া গেছে তা নিয়ে পর্যালোচনা করছে মালয়েশিয়া, অস্ট্রেলিয়া ও যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞরা। প্রাথমিক তথ্য থেকে বোঝা যাচ্ছে, প্রাপ্ত ধ্বংসাবশেষ এমএইচ৩৭০ ফ্লাইটের বিমানের।

 

নিখোঁজ বিমান খুঁজতে দীর্ঘদিন তল্লাশি অভিযান চালিয়ে যাচ্ছে অস্ট্রেলিয়ার অনুসন্ধানকারী দল। এর আগে অনেকে অনেক রকমের ভুয়া তথ্য দিয়েছে। কিন্তু রিইউনিয়ন দ্বীপে নিখোঁজ বিমানের একটি ডানা পাওয়া গেছে মাত্র। এর বাইরে বিমানটি সম্পর্কে আর কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x