1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মাঠে চলছে খেলা, লাইভে আপত্তিকর অবস্থায় যুগল - প্রিয় আলো
শিরোনাম
ক্লাবের আর্থিক অবস্থা নিয়ে বক্তব্য, বরখাস্ত হতে পারেন জাভি ‘২৮ অক্টোবরে পালিয়ে বেসামাল হয়ে আ. লীগের বিরুদ্ধে ফখরুলের আক্রমণ’ স্বস্তির বৃষ্টিতে ভিজলো সিলেট কেএনএফ নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক গ্রেপ্তার আওয়ামী লীগ মানুষের কাছে সবচেয়ে গ্রহণযোগ্য দল: প্রধানমন্ত্রী বিএনপি পাকিস্তানের দালাল হয়ে জনগণকে অত্যাচার করতো: আইনমন্ত্রী রোহিঙ্গা ক্যাম্পের মূর্তিমান আতঙ্ক সন্ত্রাসী গোষ্ঠী আরসা: র‌্যাব র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র বাংলাদেশের গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত: খাদ্যমন্ত্রী ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো: প্রধানমন্ত্রী

মাঠে চলছে খেলা, লাইভে আপত্তিকর অবস্থায় যুগল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৮৯
Stadium

খেলার মাঠে প্রায়ই অনেক সময় অনেক ঘটনায় ঘটে থাকে। এবার ইংল্যান্ডে অনুষ্ঠিত গত ওয়ানডে বিশ্বকাপে এক অর্ধনগ্ন নারী মাঠে ঢুকে আলোচনার জন্ম দিয়েছিলেন। এ ছাড়া গ্যালারিতেও মাঝে মাঝে লজ্জাজনক কিছু ঘটনা ঘটে, যা ক্যামেরায় ধরা পড়ার পর সমর্থকদের মাথা নিচু হয়ে আসে।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে লাইভ ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের এক ভিডিও ভাইরাল হয়েছে। সেই সময়ে স্টেডিয়ামের গ্যালারিতে বসে থাকা এক যুগলকে আপত্তিকর অবস্থায় দেখা যায়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ায় অবস্থিত রিংসেন্ট্রাল কলিজিয়াম স্টেডিয়ামে। স্টেডিয়ামে ওকল্যান্ড অ্যাথলেটিক্স এবং সিয়াটল মেরিনার্সের মধ্যে একটি বেসবল ম্যাচ চলছিল। সেখানে গ্যালারিতে বসে থাকা দর্শকরা এবং লাইভ টিভিতে দর্শকরা ম্যাচ উপভোগ করছিলেন। তবে হঠাৎ স্ট্যান্ডের দিকে ক্যামেরার চোখ পড়ে।

সেই স্ট্যান্ডে চেয়ারগুলো খালি ছিল। তবে সেই জায়গায় এক যুগল ছিলেন, যাদের আপত্তিকর অবস্থায় দেখা যায়। সঙ্গে সঙ্গে সেটি মানুষের নজরে আসে।

এই ভিডিও ইতোমধ্যে বিশ্ব ক্রীড়াঙ্গনে বিতর্কের সৃষ্টি করেছে। প্রতিবেদনে আরও বলা হয়েছে, যখন লাইভ ম্যাচ চলছিল তখন এই যুগলকে স্ট্যান্ডের এক কোণে এমন কিছু করছিলেন যা লজ্জাজনক ছিল।

এ ঘটনায় একটি মামলা হয়েছে। তদন্ত শুরু হয়েছে জানিয়ে পুলিশ কর্মকর্তা বলেন, ম্যাচ শেষ হওয়ার আগে পর্যন্ত অকল্যান্ড পুলিশ বিভাগ এ বিষয়ে অবগত ছিল না। এখন তদন্ত শুরু হয়েছে। শিগগিরই তাদের গ্রেপ্তার করা হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x