1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মহেশপুরে আওয়ামীলীগের ইউপি চেয়ারম্যান প্রার্থীর দলীয় মনোনয়ন পত্র বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল - প্রিয় আলো

মহেশপুরে আওয়ামীলীগের ইউপি চেয়ারম্যান প্রার্থীর দলীয় মনোনয়ন পত্র বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল

  • আপডেট সময় শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২০৩
Moheshpur Picture 26.02.2016

বিশেষ প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুরের ১০নং নাটিমা ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীর দলীয় মনোনয়ন পত্র বাতিলের দাবিতে গত কাল শুক্রবার বিকালে সস্তা বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মিরা বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলে ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিয়ার রহমানকে দলীয় প্রতিক দেওয়ার জন্য আহবান করা হয়।

মিছিলটি সস্তা মাধ্যমিক বিদ্যালয় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদিক্ষন শেষে সমাবেশের আয়োজন করা হয়। নাটিমা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মুজিবর রহমান জানান ইউনিয়ন আওয়ামীলীগের সব নেতা কর্মি মশিয়ার রহমানের সাথে আছে কিন্তু আমরা পরস্পর জানতে পেরেছি ত্যাগী নেতা মশিয়ারের নাম ১নম্বরে না পাঠিয়ে কৌশল অবল্বন করা হয়েছে। সেখানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লতিফ মাষ্টারের নাম পাঠানো হয়েছে।

যুবলীগের সহ সভাপতি ময়নদ্দিন জানান এই ইউনিয়নের কারো সাথে সভাপতি লতিফ মাষ্টারের সম্পর্ক নেই তিনি নেতা কর্মিদের তেমন চেনেন না । তাকে যদি দলীয় মনোনয়ন দেওয়া হয় তাহলে আমরা ভোট সেন্টারে যাবো না এবং অন্য দলের প্রার্থী বিজয়ী হবে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে বিগত দিনে মশিয়ার রহমান নেতা কর্মিদের যথাযথ মুল্যয়ন করেছে। তাকে দলমত নির্বিশেষে ভোট দেবে বলে তারা বিশ্বাস করে। বিক্ষোভ মিছিল থেকে পরবর্তি কর্মসূচি দেওয়া হয়। ২৮তারিখের মধ্যে মনোনয়ন পরিবর্তন করে মশিয়ার কে না দিলে সড়ক অবরোধ সহ হরতালের মতো কর্মসূচি দেওয়া হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x