1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মনোহরগঞ্জে দশ বছরের শিশুকে ধর্ষণ ও নৃশংসভাবে কুপিয়েহত্যা - প্রিয় আলো

মনোহরগঞ্জে দশ বছরের শিশুকে ধর্ষণ ও নৃশংসভাবে কুপিয়েহত্যা

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ২০২
Sds

ছবিঃ নিহত শিমু আক্তার।

তানভীর হোসেন সরকার, কুমিল্লা প্রতিনিধিঃ  গতকাল সোমবার দুপুর আনুমানিক ১২ ঘটিকায় কুমিল্লার মনোহরগঞ্জে শিমু আক্তার নামে (১০) একটি শিশুকে ধর্ষণ  ও নৃশংসভাবে কুপিয়েহত্যা করা হয়েছে।  নিহত শিশু শিমু আক্তার উপজেলার উত্তর হাওলা ইউনিয়নের হাতিমারা গ্রামের জামাই পাড়ার কৃষক মোঃ সাইদুল হকের মেয়ে। 

নিহত শিমু হাতিমারা নূরানী  মাদ্রাসার ছাত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শিমু আক্তারের মা রাবু বেগম ছোট ভাইকে নিয়ে সিলেটে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছে। গতকাল শিমুর বাবা ফসলী জমিতে স্প্রী করতে গেলে শিমুকে একা পেয়ে কে বা কারা ধর্ষণ করে। ধারনা করা হয়ে ধর্ষক/ধর্ষকদের চিনে ফেলায় শিমুকে এমন নৃশংসতার শিকার হতে হয়েছে।

কাজ শেষে নিহত শিমুর বাবা বাড়িতে আসেন। শিমুকে ডেকে কোন প্রকার সাড়া না পেয়ে ঘরে ঢুকে মেয়ের এই হৃদয়বিদারক, মর্মান্তিক ও সভ্যতা বহির্ভূত এমন হত্যাকাণ্ড দেখে চিৎকার করলে প্রতিবেশীরা  থানায় খবর দেন। এসময় ঘরের কিছু অংশ রক্তে ভরে যেতে দেখা যায়।

খবর পেয়ে নাথেরপেটুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: জামির হোসেন জিয়ার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। পুলিশ জানায় প্রাথমিক তদন্তে শিশুটির গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনাস্থল থেকে রক্ত মাখা একটি দা/বটি উদ্ধার করা হয়।

নিহতের বাবা সাইদুল কান্নাজড়িত কন্ঠে বলেন, “আমার মেয়েকে যে বা যারা ধর্ষণ এবং নৃশংসভাবে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই”।

মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শামসুজ্জামান জানান, “লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে”।

এঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x