1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মনোনয়ন ফরম জমা দিলেন লায়ন জয়া জাহান চৌধুরী - প্রিয় আলো

মনোনয়ন ফরম জমা দিলেন লায়ন জয়া জাহান চৌধুরী

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮
  • ২১০
2222

প্রিয়আলো ডেস্কঃ  বিশিষ্ট সমাজ কর্মী , লেখিকা এবং একই সাথে সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবে যিনি নিজেকে প্রমাণ করে চলেছেন দিনের পর দিন, তিনি-ই লায়ন জয়া জাহান চৌধুরী।

কক্সবাজার-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও বিশিষ্ট সমাজকর্মী লায়ন জয়া জাহান চৌধুরী। সোমবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি’র  কার্যালয় থেকে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের জন্য বিপুল নেতাকর্মী নিয়ে  স্বতস্ফূর্তভাবে    মনোনয়ন ফরম কিনেছিলেন।

কক্সবাজার-৩ আসনের সর্বস্তরের জনগণ  জয়া জাহান চৌধুরীকে এমন সিদ্ধান্তের জন্য সাধুবাদ জানিয়েছে।  লায়ন জয়া জাহান চৌধুরীকে নিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও আশাবাদী।

কক্সবাজার-৩ আসনের সর্বত্রই বিরাজ করছে এমন সব প্রচার প্রচারণা।

বিষয়টি নিশ্চিত করেছেন পর্যটন নগরী কক্সবাজারের প্রতিভাবান নারী সংগঠক, সমাজকর্মী, গীতিকার ও লেখিকা, তারুণ্য নির্ভর নারীনেত্রী লায়ন জয়া জাহান চৌধুরী। কেন্দ্রীয় যুব মহিলা লীগের রাজনীতির পাশাপাশি তিনি একাধিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সাথে জড়িত। দলের কঠিন সময়ে তিনি যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু দিদি’র নেতৃত্বে নানা কর্মসূচীতে রাজপথে সক্রিয় ভুমিকা পালন করেন।

মনোনয়ন প্রসঙ্গে জয়া জাহান চৌধুরী জানান, ‘দীর্ঘদিন যাবৎ যুব মহিলা লীগের নেত্রী হিসেবে মাঠে কাজ করেছি। কক্সবাজার তথা বিভিন্ন এলাকায় রাজনৈতিক ও সামাজিক উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করেছি। আশা করি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে কাজ করার সুযোগ দিবেন।’

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x