1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ভিসির বাসায় খাবার নিয়ে ঢুকতে দেয়নি শিক্ষার্থীরা - প্রিয় আলো

ভিসির বাসায় খাবার নিয়ে ঢুকতে দেয়নি শিক্ষার্থীরা

  • আপডেট সময় সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ১১৮
Image 163478 1643030466

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগের দাবিতে টানা ১১ দিন ধরে আন্দোলন চালিয়ে যাচ্ছেন শিক্ষার্থীরা। এর অংশ হিসেবে গত বুধবার বিকেল থেকে আমরণ অনশন কর্মসূচিও পালন করছেন কয়েকজন শিক্ষার্থী।

আন্দোলনের ১১তম দিনে শিক্ষার্থী ও অবরুদ্ধ উপাচার্যের জন্য সোমবার (২০ জানুয়ারি) বেলা ২টায় খাবার নিয়ে যান সিলেট সিটি করপোরেশনের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো. ইলিয়াছুর রহমান ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মখলিছুর রহমান কামরান। কিন্তু সে খাবার ফিরিয়ে দেন শিক্ষার্থীরা। এছাড়াও সিসিকের দুই কাউন্সিলরকে উপাচার্যের বাসবভনে খাবার নিয়ে ঢুকতে দেয়নি তারা, এমনকি দেখাও করতে দেননি ভিসির সঙ্গে। পরে সেই খাবার ক্যাম্পাসের বাইরে গরিব ও পথশিশুদের মাঝে বিলিয়ে দেন কাউন্সিলর ইলিয়াছ ও কামরান। খাবারের মধ্যে ছিলো বিরিয়ানি ও পানি।

এ বিষয়ে সিসিক কাউন্সিলর মো. মখলিছুর রহমান কামরান বলেন, আমারা মানবিকতার তাড়নায় আন্দোলনরত শিক্ষার্থী ও বাসায় আটকা পড়া উপাচার্যের জন্য কিছু খাবার নিয়ে গিয়েছিলাম। কিন্তু শিক্ষার্থীরা সে খাবার ফিরিয়ে দেন এবং আমাদের ভিসির বাসায় ঢুকতে দেননি। পরে আমরা সেগুলো গরিবদের মধ্যে বিতরণ করি।

তিনি বলেন, আমরা বার বার অনুরোধ করার শিক্ষার্থীরা জানিয়েছেন- বাইরের কারও দেওয়া খাবার তারা গ্রহণ করছেন না। তাদের খাবার নিজেরাই রান্না করছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x