1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত, আহত ৪ - প্রিয় আলো

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত, আহত ৪

  • আপডেট সময় শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ১১৪
Vanga

ফরিদপুরের ভাঙ্গায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে দুই পুলিশ সদস্য নিহত ও চালকসহ আরও তিনজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৭ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় সময় ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পুখুরিয়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভাঙ্গা হাইওয়ে থানার নায়েক নাজমুল ও কনস্টেবল নাসির হোসেন। আহতরা হলেন, কনস্টেবল জাকির হোসেন, ইব্রাহীম হোসেন মিথোয়াইচিং মারমা ও অটোরিকশা চালক (নাম জানা যায়নি)।

খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ, স্থানীয় থানা ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বার্ষিক ফায়ারিং অনুশীলনে অংশ নেয়ার জন্য ভাঙ্গা থেকে একটি সিএনজি চালিত অটোরিকশায় ফরিদপুরে যাচ্ছিলেন ৫ পুলিশ সদস্য। পুখুরিয়া বাসস্ট্যান্ডে পৌঁছালে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। গুরুতর আহত হন চালকসহ আরও তিন পুলিশ সদস্য। তাদের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃষ্টিতে সড়কে ধুলো ও কাদায় সড়ক পিচ্ছিল হয়ে গিয়েছিল। হঠাৎ বিকট শব্দ শুনতে পাই। তখন দেখতে পাই পুখুরিয়া বাসস্ট্যান্ডে দ্রুতগতির একটি অটোরিকশা উল্টে গিয়েছে। এ সময় কয়েকজন পুলিশ সদস্য ভেতরে আটকে পড়ে। এছাড়া সড়কে ছিটকে পড়েন একজন। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x