1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ভাইরাল সেই শিশু শিল্পী সুমন আর নেই - প্রিয় আলো

ভাইরাল সেই শিশু শিল্পী সুমন আর নেই

  • আপডেট সময় মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৮৯
Image 670421 1682963328

সিরাজগঞ্জের বিভিন্নস্থানে টেবিল ও বেঞ্চে কয়েন ঠুকে গান গেয়ে দর্শকদের আনন্দ দেওয়া খুদে শিল্পী সুমন শেখ (১৬) মারা গেছেন। সোমবার দুপুরে তার মৃত্যু হয়।

সুমন সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের শালুয়াভিটা গ্রামের আল-আমিন শেখের ছেলে।

খোকশাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল হাসান রশিদ মোল্লা রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানান, সুমন দুপুরে নিজ বাড়িতে স্ট্রোক করলে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুমনের স্বজনরা জানান, ৮ বা ৯ বছর বয়সে সুমন গাছ থেকে পড়ে মাথায় আঘাত পায়। পরে চিকিৎসা করে অনেক সময় ভালো আবার কিছু সময় অবনতি হতো। দরিদ্র পরিবার হওয়ায় তাকে উন্নত চিকিৎসা করাতে পারেনি তার পরিবার। আর এ কারণেই অল্প বয়সে তার মৃত্যু হয়েছে। রাতেই রহমতগঞ্জ কবরস্থানে জানাজা নামাজ শেষে তাকে দাফন করা হয়।

আল-আমিন শেখ বলেন, ‘সুমন ছোটবেলায় গাছ থেকে পড়ে মাথায় আঘাত পেয়েছিল। তখন স্থানীয়ভাবে ডাক্তার দেখানো হলেও টাকার অভাবে উন্নত চিকিৎসা করাতে পারিনি।’

স্থানীয় ইউপি সদস্য সেরাজুল ইসলাম বলেন, ‘টেবিল বা বেঞ্চে কয়েন ঠুকে গান গেয়ে দর্শকদের আনন্দ ও বিনোদন দিয়ে যে টাকা পেত তা দিয়ে দরিদ্র বাবার সংসারে সহযোগিতা হতো। অসাধারণ গানের গলা ছিল তার। তার গানে অনেকেই আনন্দ পেতেন। সুমনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।’

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x