1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে কাজ করতে পারলেই হবে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ- স্বাস্থ্যমন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত উপজেলা ভোট: নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ফের হুঁশিয়ারি কাদেরের চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত আপাতত নেই: জনপ্রশাসন মন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের সব কার্যক্রম স্বাভাবিক হবে মঙ্গলবার চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি জেদ্দা, মক্কা ও মদিনায় সীমাবদ্ধ থাকবে হজ ভিসা সব নারী সাধু না: রিচা চাড্ডা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির ডেঙ্গু প্রতিরোধে নগরবাসীকে সম্পৃক্ত করতে হবে: মেয়র আতিক

ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে কাজ করতে পারলেই হবে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ- স্বাস্থ্যমন্ত্রী

  • আপডেট সময় বুধবার, ২৮ আগস্ট, ২০১৯
  • ২১৯
08

স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হলে আমাদেরকে ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে সাধারণ মানুষের জন্য কাজ করতে হবে। জাতির জনক তার জীবনের অতি গুরুত্বপূর্ণ প্রায় ১৪ বছর জেলখানায় কষ্ট করেছেন, নির্যাতন সহ্য করেছেন, আজকের এই অর্থনৈতিকভাবে উদীয়মান বাংলাদেশকে দেখবেন বলে।

জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা তার বাবার আদর্শকে ধারণ করে ব্যক্তি স্বার্থের কথা ভুলে গিয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। একই সঙ্গে তিনি দেশকে ধীরে ধীরে উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জননেত্রীর নেতৃত্বে আজ পদ্মা সেতু দৃশ্যমান হয়েছে।

রাজধানীতে মেট্রোরেল, সারাদেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎসহ দেশের মানুষের মাথাপিছু আয় কিংবা গড় আয়ু বৃদ্ধি পেয়েছে। মানুষ এখন দেশে সুখে শান্তিতে বসবাস করছে। কাজেই আমরা যদি সত্যিই বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে থাকি, তাহলে আমাদেরকেও ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে আমাদের প্রধানমন্ত্রীর মতো করে মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে হবে। তাহলে দেশের মানুষও ভালো থাকবে আর জাতির জনকের রুহের মাগফেরাতও কামনা করা হবে।

বুধবার (২৮ আগস্ট) রাজধানীর ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের অডিটোরিয়াম হলে হাসপাতাল আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক। শোক সভায় সভাপতিত্ব করেন সংসদ সদস্য কাজী ফিরোজ রশিদ। বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য জিন্নাতুল বাকিয়া ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x