1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বোরকা পরে জামিন নিতে আদালতে, অতপর… - প্রিয় আলো
শিরোনাম
বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির ডেঙ্গু প্রতিরোধে নগরবাসীকে সম্পৃক্ত করতে হবে: মেয়র আতিক অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত গাছ কাটা-লাগানো নিয়ে হাইকোর্টের রুল টাঙ্গাইলের শাড়ির জিআই স্বত্ব রক্ষায় আইনজীবী নিয়োগ দিয়েছে সরকার প্রধানমন্ত্রীর সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত মিল্টনের আশ্রমে থাকা ব্যক্তিদের দায়িত্ব নিচ্ছে শামসুল হক ফাউন্ডেশন: হারুন বুধবার থেকে ঢাবিতে ক্লাস ও পরীক্ষা সশরীরে হিলি স্থলবন্দর দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি হামাসের রকেট হামলায় ৩ ইসরায়েলি সেনা নিহত, পাল্টা হামলায় ১৯ প্রাণহানি

বোরকা পরে জামিন নিতে আদালতে, অতপর…

  • আপডেট সময় বুধবার, ২ জুন, ২০২১
  • ১৩৪
Image 427101 1622637133

নিউজ ডেস্ক: একটি অপহরণ মামলায় বোরকা পরে অন্তবর্তীকালীন জামিন নিতে আদালতে হাজির হন এক ব্যক্তি। পরে পুলিশের সন্দেহ হলে তাকে গ্রেফতার করা হয়। বুধবার পাকিস্তানের লাহোর হাইকোর্টে এ ঘটনা ঘটে।

খালিজ টাইমসের খবরে বলা হয়, গ্রেফতার হওয়া ওই ব্যক্তির নাম সরফরাজ। তার বেশভুষা দেখে সন্দেহ হওয়ার পর তাকে গ্রেফতার করে পুলিশ। এরপরই বেরিয়ে আসে আসল সত্য।

লাহোরের মিশ্রি সাহা এলাকায় বিয়ে করেছিলেন সরফরাজ। কিন্তু মেয়ের বাবা তার বিরুদ্ধে অপহরণের মামলা দেন। এদিন সেই মামলায় আগাম জামিন নিতে এসে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তিনি।

গ্রেফতার হওয়ার পর সরফরাজ বলেন, মেয়ের পরিবারের সঙ্গে সংঘাত এবং গ্রেফতার এড়াতে বোরকা পরে আদালতে আদালতে হাজির হওয়ার সিদ্ধান্ত নেই।

এ ঘটনায় পুলিশ জানিয়েছে, সরফরাজের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x