1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বৃদ্ধদের কান ধরে শাস্তি, সমালোচনায় এসিল্যান্ড - প্রিয় আলো

বৃদ্ধদের কান ধরে শাস্তি, সমালোচনায় এসিল্যান্ড

  • আপডেট সময় শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ৩৬৯
5

মাস্ক না পরে বাইরে বের হওয়ায় তিন বৃদ্ধকে কান ধরে দাঁড় করিয়ে রেখে শাস্তি দিয়েছেন যশোরের এক ভ্রাম‌্যমাণ আদালত।

শুক্রবার (২৭ মার্চ) বিকেলে মনিরামপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান ভ্রাম্যমাণ আদালতে এ শাস্তি দেন।

শুধু শাস্তি প্রদানই নয়, কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখার পর নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজেই তার মোবাইলে ওই ব‌্যক্তিদের ছবি তোলেন। রাতে সেসব ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে ম‌্যজিস্ট্রেটের বিরুদ্ধে সামলোচনার ঝড় ওঠে।

জানা গেছে, করোনাভাইরাস মোকাবেলায় লোকসমাগম না করতে সাইয়েমা হাসানের নেতৃত্বে শুক্রবার বিকেল থেকে ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন।

বিকেল সাড়ে পাঁচটার দিকে চিনাটোলা বাজারে অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতের সামনে পড়েন দুই বৃদ্ধ। এদের একজন বাইসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। অপরজন রাস্তার পাশে বসে কাঁচা তরকারি বিক্রি করছিলেন। তাদের মুখে মাস্ক ছিল না।

সেসময় পুলিশ ওই দুই বৃদ্ধকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে। শাস্তি হিসেবে ভ্রাম্যমাণ আদালত তাদেরকে কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন। এছাড়াও পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালত অপর এক বৃদ্ধ ভ্যান চলককে একইভাবে কান ধরে দাঁড় করিয়ে রাখেন।

কান ধরে দাঁড়িয়ে থাকার সেসব ছবি নিজেই মোবাইলে ধারণ করেন ম‌্যাজিস্ট্রেট সাইয়েমা হাসান। রাতে সেসব ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় সমালোটনার শিকার হন সাইয়েমা হাসান।

এ বিষয়ে জানতে মোবাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইয়েমা হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি শাস্তি দেওয়ার কথা স্বীকার করেন।

এদিকে কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখার বিষয়টি দুঃখজনক উল্লেখ করে উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী জানান, বিষয়টি তিনি খতিয়ে দেখবেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x