1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বৃদ্ধকে কান ধরে ওঠবস: এসিল্যান্ড প্রত্যাহার - প্রিয় আলো

বৃদ্ধকে কান ধরে ওঠবস: এসিল্যান্ড প্রত্যাহার

  • আপডেট সময় শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ২৭৯
9

তিন বৃদ্ধকে কান ধরিয়ে শাস্তি দেওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমেভাইরাল হওয়ার পর যশোরের মনিরামপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমাহাসানকে তার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।

শনিবার সকালে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব।

জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুনবলেন, এসিল্যান্ড সাইয়েমা হাসানকে প্রত্যাহারের পর তাকে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সংযুক্ত করার নির্দেশ দেওয়া হয়েছে।

ইউসুফ হারুন আরও বলেন, অফিস খোলার পর এ ঘটনার তদন্ত করা হবে। তদন্ত প্রতিবেদন অনুযায়ী তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

করোনা প্রাদুর্ভাবের সময় মাঠ পর্যায়ে সব কর্মকর্তাকে সরকারি আচরণবিধি মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান জনপ্রশাসন সচিব।

নভেল করোনাভাইরাস সংক্রমণরোধে মনিরামপুরে মাক্স না পরার দায়ে শুক্রবার বিকেলে সাইয়েমা হাসানের ভ্রাম্যমাণ আদালত তিন বৃদ্ধকে কান ধরিয়ে দাঁড় করিয়েরাখেন। শুধু তাই নয়, কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখার পর সাইয়েমা হাসান নিজে ওইচিত্র তার মোবাইলে ধারণ করেন।

এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সামলোচনা হয়। একাধিক মিডিয়ায় এই সংবাদ প্রচার হওয়ার পর মন্ত্রিপরিষদ সচিবতার বিরুদ্ধেব্যবস্থা নেওয়ার বিষয়টি মিডিয়াকে জানান।

করোনাভাইরাস মোকাবেলায় লোকসমাগম না করতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতশুক্রবার বিকেল থেকে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। বিকেলসাড়ে ৫টার দিকে চিনাটোলা বাজারে অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতের সামনেপড়েন দুই বৃদ্ধ। একজন সাইকেল চালিয়ে আসছিলেন। অপরজন রাস্তার পাশে বসে কাঁচাতরকারি বিক্রি করছিলেন। তাদের মুখে মাক্স ছিল না। পুলিশ ওই দুই বৃদ্ধকেভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তাদের কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন।

পরে ভ্রাম্যমাণ আদালত এক ভ্যান চালককে অনুরূপভাবে কান ধরিয়ে দাঁড় করিয়েরাখেন। রাতে এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনাহয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x