1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিশ্বকাপ থেকে আর্জেন্টিনার বিদায় - প্রিয় আলো

বিশ্বকাপ থেকে আর্জেন্টিনার বিদায়

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫১
1685640540 23e6f3ace0303d853b6bb967c03143d8

দুবাইয়ে গত ১৫ ফেব্রুয়ারি পর্দা উঠেছে ফিফা বিচ ফুটবল বিশ্বকাপের আসরের। ১৬ দলের এই আসরে গ্রুপ ‘বি থেকে অংশ নিয়েছিল আর্জেন্টিনা। ফুটবলের বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা বিচ ফুটবলে নিজেদের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে। আসরের প্রথম দুই ম্যাচে বড় ব্যবধানে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিশ্চিত হয়ে গিয়েছিল আর্জেন্টিনার। যে কারণে স্পেনের বিপক্ষে ম্যাচটি ছিল অনেকটা নিয়মরক্ষার।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) টুর্নামেন্টের গ্রুপ পর্বের শেষ ম্যাচে স্পেনকে ৫-৪ গোলের ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা। এই জয়ে গ্রুপ ‘বি’তে তৃতীয় স্থানে থেকে শেষ করেছে আলবিসেলেস্তেরা।

এর আগে আসরের প্রথম ম্যাচে তাহিতির বিপক্ষে ৪-৩ গোলের ব্যবধানে হেরেছিল আর্জেন্টিনা। দ্বিতীয় ম্যাচে ইরানের বিপক্ষে৬ গোল হজম করেছিল আলবিসেলেস্তেরা। এতে আসর থেকে ছিটকে যায় তারা।

এদিকে নিয়মরক্ষার ম্যাচে স্পেনের বিপক্ষে ১৮ মিনিটের মাথায় পেনাল্টির সুবাদে লিড নেয় আর্জেন্টিনা। কয়েক মিনিটের ব্যবধানে ব্যবধান দ্বিগুণ করে তারা। তবে এরপরেই ঘুরে দাঁড়ায় স্পেন। চার মিনিটের ব্যবধানে সমতায় ফেরে তারা।

তবে ম্যাচের ২৯তম মিনিটে আবারও প্রতিপক্ষের জালে বল পাঠায় আর্জেন্টিনকিন্তু এবারও বেশিক্ষণ লিড ধরে রাখা যায়নি। এক মিনিটের মাথায় সমতায় ফেরে স্পেন। গোল পাল্টা গোলের ম্যাচটিতে শেষ পর্যন্ত অবশ্য জিতেছে আর্জেন্টিনাই।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x