1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিএসএমএমইউ-তে আগুন : ঘটনা তদন্তে ৫ সদস্যের কমিটি - প্রিয় আলো

বিএসএমএমইউ-তে আগুন : ঘটনা তদন্তে ৫ সদস্যের কমিটি

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৮৮
152450kalerkantho Jpg

রাজধানীর শাহবাগস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডি ব্লকের ১৪ তলায় আগুনের ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদের নির্দেশনায় পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধান হিসেবে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ এবং সদস্যসচিব হিসেবে বিশ্ববিদ্যালয়ের একজন সহকারী প্রক্টর দায়িত্ব পালন করবেন।

আজ মঙ্গলবার বিএসএমএমইউয়ের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার তদন্ত কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএসএমএমইউ কর্তৃপক্ষ জানিয়েছে, সোমবার সন্ধ্যায় আনুমানিক ৬টা ২৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডি ব্লকের ১৪ তলায় ভবনের বাইরে কার্নিশে আগুন লেগেছে। খবর পেয়ে উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ তাৎক্ষণিক ছুটে আসেন। এ সময় হাসপাতালের আনসারসহ অন্য স্টাফরা দ্রুত আগুন নিভিয়ে ফেলেন। এতে ধোঁয়া সৃষ্টি হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ আরো জানায়, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একাধিক টিম সেখানে চলে আসে এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ১৪ তলায় গিয়ে কিছুক্ষণ অবস্থান করে প্রয়োজনীয় পর্যবেক্ষণ শেষে চলে যায়। আগুনের এই ঘটনায় রোগী ও স্বজনদের মাঝে কিছুটা আতঙ্ক বিরাজ করলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ভবনের ভেতরে আগুনের কোনো ঘটনা ঘটেনি। তবে ডি ব্লকের ১৪ তলায় গ্যাস্ট্রোএন্টারোলজি বিভাগের বাথরুম সংলগ্ন ভবনের বাইরে কার্নিশে পড়ে থাকা ময়লা কাপড় ও কাগজ থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। সিগারেটর আগুনে ভবনের কার্নিশে পড়ে থাকা ময়লা কাপড় ও কাগজ থেকে এই আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x