1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বিএনপির কাউন্সিলে ভারতের বিজেপি নেতার অভিনন্দন বার্তা - প্রিয় আলো

বিএনপির কাউন্সিলে ভারতের বিজেপি নেতার অভিনন্দন বার্তা

  • আপডেট সময় রবিবার, ২০ মার্চ, ২০১৬
  • ১৯৬
Bnp31458388502

রাজনীতি :বিএনBNP31458388502পির কাউন্সিলে আমন্ত্রিত দেশি-বিদেশি অতিথির বক্তব্যের পাশাপাশি ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নির্বাহী সদস্য বিজয় জলির একটি ভিডিও বার্তা প্রচার করা হয়েছে। তিনি বিএনপির কাউন্সিলের সফলতা কামনা করে অভিন্দন জানিয়েছেন।

 

শনিবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কাউন্সিলের প্রথম অধিবেশনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা বক্তব্য দেন। এ সময় কাউন্সিলে আসা বিভিন্ন দেশের রাজনৈতিক নেতারাও শুভেচ্ছা জানান।

 

কাউন্সিলের প্রথম অধিবেশনে উপস্থাপনার দায়িত্বে থাকা বিএনপির নির্বাহী কমিটির সদস্য শামা ওবায়েদ জানান, যারা কাউন্সিলে আসতে পারেননি, তারা ই-মেইল ও ভিডিও বার্তার মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

 

কাউন্সিল অধিবেশনে উপস্থিত হয়েছেন যুক্তরাষ্ট্রের শিকাগোর ডেপুটি মেয়র জ মুর, যুক্তরাজ্যের ড. বেনিয়েল, সালমান বেইন। বিদেশি অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন যুক্তরাজ্যের লেবার পার্টির সদস্য সিমন ডান্স জাক, মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ডেমোক্রেটিক পার্টির এমপি সাইমুন ব্যাঞ্জক, প্রতিনিধি ও ইউরোপীয় পার্লামেন্টের প্রাক্তন সদস্য ফিল বেনিওনর বক্তব্য দেন।

 

কাউন্সিলে সভাপতির বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। এ ছাড়া দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ভিডিও বক্তব্য প্রচার করা হয়।

 

এর আগে বেলা পৌন ১১টার দিকে জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও কবুতর উড়িয়ে কাউন্সিলের উদ্বোধন করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ সময় জাতীয় ও দলীয় সংগীত পরিবেশন করা হয়।

 

এরপর ‘দুর্নীতি দুঃশাসন হবেই শেষ, গণতন্ত্রের বাংলাদেশ’ শীর্ষক কাউন্সিলের থিম সং গাওয়া হয়। এটি পরিবেশন করে বিএনপির অন্যতম অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা- জাসাস।

 

প্রায় ছয় বছর পর এই কাউন্সিলকে কেন্দ্র করে ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে বিএনপির নেতা-কর্মীদের মধ্যে। সকাল ১০টায় অনুষ্ঠান শুরু করার কথা থাকলেও ভোর থেকেই রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে তারা আসতে শুরু করেন। কাউন্সিলের সফলতা প্রত্যাশা করে নেতা-কর্মীদের টাঙানো ব্যানার-ফেস্টুনে ছেয়ে ফেলা হয় অনুষ্ঠানস্থলের আশপাশের এলাকা।

 

কাউন্সিলে বিএনপির নেতাদের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, সুশীল সমাজের প্রতিনিধি, আমন্ত্রিত বিদেশি অতিথি উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x