1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বায়ার্নের সঙ্গে জিদানের চুক্তি সম্পন্ন! - প্রিয় আলো

বায়ার্নের সঙ্গে জিদানের চুক্তি সম্পন্ন!

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৬৩
Zinedine Zidane 2404191639

জার্মান বুন্দেসলিগার শিরোপা হাতছাড়া হওয়ার পর থেকেই গুঞ্জনটি শোনা যাচ্ছিল। থমাস তুখোলের পরিবর্তে আগামী মৌসুমে বায়ার্নের কোচ হচ্ছেন জিনেদিন জিদান। আজ গুঞ্জন শোনা যাচ্ছে বায়ার্নের সঙ্গে তার চুক্তি সম্পন্ন হয়ে গেছে। আগামী মৌসুমে বাভারিয়ানদের ডাগ আউটে দাঁড়াবেন জিদান। তিন বছর পর এর মধ্য দিয়ে আবার ফুটবল মাঠে ফিরতে যাচ্ছেন রিয়ালের অন্যতম সফল কোচ।

মৌসুম শেষে তুখোল পদত্যাগ করবেন। আর দায়িত্ব নিবেন জিদান। তুখোল ইতোমধ্যে সেই ঘোষণা দিয়ে রেখেছেন। ধারনা করা হচ্ছে চ্যাম্পিয়নস লিগ শেষেই তিনি পদত্যাগের ঘোষণা দিবেন।

ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তারকা সবশেষ ২০২১ সালে ডাগআউটে দাঁড়িয়েছিলেন। এরপর অনেক ক্লাব তাকে নিতে চাইলেও মাঠে ফিরেননি। তবে তিন বছরের বিরতি দিয়ে আবার মাঠে ফিরতে যাচ্ছেন ৫১ বছর বয়সী এই কোচ।

গুঞ্জন রয়েছে এই সময়ে অবশ্য তিনি অপেক্ষা করছিলেন ফ্রান্স জাতীয় দলের কোচ হওয়ার। তাকে দিদিয়ের দেশসের উত্তরসূরী ভাবা হচ্ছিল। কিন্তু সেটা না হওয়ায় বায়ার্নের সঙ্গে যুক্ত হচ্ছেন তিনি।

জার্মানিতে তার চ্যালেঞ্জ হবে বুন্দেসলিগার শিরোপা পুনরুদ্ধার করা। যেটা চলতি মৌসুমে বায়ার লেভারকুজেনের কাছে হারিয়েছে তারা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x