1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বাবার শ্রাদ্ধ শেষে ফেরার পথে ৫ ভাই নিহতের ঘটনায় মামলা - প্রিয় আলো

বাবার শ্রাদ্ধ শেষে ফেরার পথে ৫ ভাই নিহতের ঘটনায় মামলা

  • আপডেট সময় বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৩
Image 518237 1644385346

বাবার শ্রাদ্ধক্রিয়া শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পাঁচ ভাই নিহরের ঘটনা মামলা করা হয়েছে।

কক্সবাজারের চকরিয়ায় পিকআপ ভ্যানের চাপায় পাঁচ ভাই নিহতের ঘটনায় মামলা হয়েছে। জব্দ করা হয়েছে সেই পিকআপ ভ্যান।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পিকআপভ্যানচালককে অজ্ঞাত আসামি করে চকরিয়া থানায় নিহতদের ছোট ভাই প্লাবন চন্দ্র সুশীল মামলা করেন।

চকরিয়া থানার ওসি ওসমান গণি জানান, রাত ১০টার দিকে নিহতদের ছোট ভাই প্লাবন চন্দ্র সুশীল মামলা করেছেন। তার আগে ডুলাহাজরা থেকে পিকআপ ভ্যান জব্দ করা হয়। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে ঘন কুয়াশার মধ্যে চকরিয়ায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী মিনিট্রাকের চাপায় চার ভাই ঘটনাস্থলে নিহত হয়। হাসপাতালে নেওয়ার পর আরেক ভাইয়ের মৃত্যু হয়। দুর্ঘটনায় তাদের আরও দুই ভাই ও এক বোন আহত হন।

চকরিয়া উপজেলার ডুলাহাজারার মালুমঘাটে এ দুর্ঘটনা ঘটে। ১০ দিন আগে তাদের বাবা মারা যান।

নিহতরা হলেন-ডুলাহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ড রিং ভং হাসিনাপাড়ার বাসিন্দা সুরেশ চন্দ্র শীলের ছেলে অনুপম শীল (৪৩), নিরুপম শীল (৪০), দীপক শীল (৩৫) ও চম্পক শীল (৩০)।

ঘটনাস্থলে তারা মারা যান। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মারা যান স্মরণ শীল (২৬)। আহতরা হলেন-হিরা রানী শীল (৩৮), রক্তিম শীল (৩৩) ও প্লাবন শীল।

ওসি ওসমান গণি জানান, নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান বলেন, মর্মান্তিক সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। তাৎক্ষণিক উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক মৃত ব্যক্তির পরিবারকে ২৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে।

ডুলহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, ১০ দিন আগে সুরেশ শীল মারা যান। সনাতন ধর্ম অনুসারে সুরেশের সাত ছেলে ও এক মেয়ে ভোরবেলায় ক্ষৌর কর্ম করতে হাসিনাপাগার তিন রাস্তার মন্দিরে যান। মন্দির থেকে বাড়ি ফেরার পথে তারা দুর্ঘটনার শিকার হন। তাদের সৎকারে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সব ব্যবস্থা করা হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x